সিরাজগঞ্জে গৃহবধূ হত্যার ঘটনায় গ্রেফতার ৪
প্রকাশ : ০২ ফেব্রুয়ারি ২০২৩, ২০:২২
সিরাজগঞ্জে গৃহবধূ হত্যার ঘটনায় গ্রেফতার ৪
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিরাজগঞ্জে গরু চুরিতে বাধা দেওয়ায় পিকআপ চাপায় গৃহবধূকে হত্যার ঘটনায় আন্ত জেলা ডাকাত দলের ৪ পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব।


বুধবার দিবাগত রাতে সিরাজগঞ্জ এবং টাংগাইলের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃত আসামিরা হলেন, সিরাজগঞ্জ সদর থানা এলাকার মৃত আবুল (চাঁন মিয়া) এর ছেলে লতিফ হোসেন (৪৫), রায়গঞ্জ থানার শিবপুর গ্রামের আবুল হোসেনের ছেলে জহিরুল শেখ (৩৫), বগুড়া শাহজাহানপুর থানার চন্ডীবর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে আ. ছালাম (৩৮), টাঙ্গাইল ধনবাড়ি থানার বারইপাড়া গ্রামের জহুর উদ্দিনের ছেলে মিন্টু মিয়া (৩৪) কে আটক করা হয়েছে।


উক্ত আসামির বিরুদ্ধে চুরি এবং ডাকাতির সাথে সম্পৃক্ততা থাকার অভিযোগে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন।


বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে প্রেস ব্রিফিং এর মাধ্যমে সিরাজগঞ্জ র‍্যাব-১২, অধিনায়ক পিপিএম মো. মারুফ হোসেন এ তথ্য নিশ্চিত করেন।


উল্লেখ্য, গত মঙ্গলবার (৩১ জানুয়ারি) রাত ৪টার দিকে সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদে গরু চুরি করে পিকআপ নিয়ে পালিয়ে যাচ্ছিল চোরের দল। টের পেয়ে বাড়ির গৃহকত্রী ও তার ছেলে পিকআপের সামনে দাঁড়ায়। তাদের চাপা দিয়ে পালিয়ে যায় চোরেরা। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় গৃহকত্রী সেলিনা খাতুনের (৪৫) এবং গুরুতর আহত হন তার ছেলে জুবায়ের (২২)।


এদিকে পালিয়ে যাওয়ার সময় পুলিশের গাড়ি দেখে পিকআপ ও চুরি করা গরু রেখেই পালিয়ে যায় চোরের দল। নিহত সেলিনা খাতুন ওই গ্রামের আমির চাঁনের স্ত্রী। আহত জুবায়ের তাদের ছেলে।


বিবার্তা/কাইয়ুম/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com