নোয়াখালীতে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ৪
প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২৩, ১৬:৫৩
নোয়াখালীতে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ৪
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীতে পৃথক স্থানে অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি পাইপগান ও ৫০ পিস ইয়াবা জব্দ করা হয়।


রবিবার (২৯ জানুয়ারি) দুপুরে তাদেরকে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।


গ্রেফতারকৃতরা হচ্ছেন- বেগমগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়নের তালমান সর্দার বাড়ির নুরুজ্জামানরে ছেলে আবুল কাশেম (২২), সদর উপজেলার নেওয়াজপুর ইউনিয়নের চাঁন মিয়ার বাড়ির মৃত আলী আকবরের ছেলে আবদুল মানিক বাচ্চু (৬০), চরমটুয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মমিন উল্যাহ বাড়ির মমিন উল্যার ছেলে রাশেদ (২৪) ও বেগমগঞ্জের মিয়াপুল এলাকার খোরশেদ আলমের ছেলে দেলোয়ার হোসেন রাজু (৩০)।



পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সন্ধ্যায় জেলা গোয়েন্দা পুলিশের একটি দল সদর উপজেলার নেওয়াজপুর ইউনিয়নে অভিযান চালায়। এসময় ওই ইউনিয়নের ধন্যপুর গ্রাম থেকে মাদক কারবারি কাশেম, বাচ্চু ও রাশেদকে গ্রেফতার করা হয়। পরে তাদের কাছ থেকে জব্দ করা হয় ৫০ পিস ইয়াবা।


অপরদিকে শনিবার গভীর রাতে বেগমগঞ্জ উপজেলার মিয়ারপুল এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রধারী দেলোয়ার হোসেন রাজুকে গ্রেফতার করে বেগমগঞ্জ থানা পুলিশ। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে একটি কলা বাগান থেকে একটি পাইপগান উদ্ধার করা হয়।


পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, ইয়াবাসহ গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এবং অস্ত্রসহ গ্রেফতারকৃত সন্ত্রাসীর বিরুদ্ধে অস্ত্র আইনে পৃথক থানায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিদের কারাগারে পাঠানো হয়েছে।


বিবার্তা/সুমন/এসএফ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com