কেডসের ভেতর মিলল ৯২ লাখ টাকার স্বর্ণ
প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২৩, ১৮:১৩
কেডসের ভেতর মিলল ৯২ লাখ টাকার স্বর্ণ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তবর্তী এলাকা থেকে ১০টি সোনার বারসহ এক পাচারকারীকে আটক করেছে বিজিবি। কেডসের ভেতরে স্কচটেপ দিয়ে মোড়ানা অবস্থায় সোনার বারগুলো উদ্ধার করা হয়। এগুলোর ওজন ১ কেজি ১৬৪ গ্রাম। স্বর্ণের বারগুলোর আনুমানিক বাজারমূল্য ৯২ লাখ টাকার বেশি।


সোমবার (১৬ জানুয়ারি) বেলা ১১টায় দর্শনা সীমান্তবর্তী এলাকার নাস্তিপুর কবরস্থানের কাছ থেকে পাচারকারীসহ বারগুলো উদ্ধার করে বিজিবি। আটক ব্যক্তির নাম রিমন হোসেন। তিনি দর্শনা নাস্তিপুর গ্রামের গোরস্তানপাড়ার মতিয়ার রহমানের ছেলে।


চুয়াডাঙ্গা ৬ বিজিবির পরিচালক শাহ মো. ইশতিয়াক সোনার বার উদ্ধার ও একজনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।


বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকাল থেকে বারাদী সীমান্ত ফাঁড়ির হাবিলদার জুলহাসের নেতৃত্বে টহল দল নাস্তিপুর গ্রামের কবরস্থানের সামনে অবস্থান নেয়। এসময় দর্শনা থেকে একটি ইজিবাইক নাস্তিপুর সীমান্তবর্তী এলাকায় যাচ্ছিল। বিজিবির টহল দল ইজিবাইকের গতিরোধ করে পাচারকারী রিমন হোসেনকে আটক করে।


এসময় তার দেহ তল্লাশি করে সোনার বার পাওয়া যায়নি। পরে দুই পায়ের কেডসের ভেতরে বিশেষভাবে স্কচটেপ দিয়ে মোড়ানো অবস্থায় পাঁচটি করে ১০টি সোনার বার উদ্ধার করে বিজিবি। যার বাজারমূল্য ৯২ লাখ টাকার বেশি।


চুয়াডাঙ্গা ৬ বিজিবির পরিচালক শাহ মো. ইশতিয়াক জানান, এ ঘটনায় বিজিবির পক্ষ থেকে দর্শনা থানায় একটি মামলা করা হবে। জব্দ সোনার বারগুলো চুয়াডাঙ্গা ট্রেজারি অফিসে জমা দেওয়া হবে।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com