নরসিংদীতে অটোরিকশা মালিক ও শ্রমিকদের নিয়ে পুলিশের পিঠা উৎসব
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২৩, ২০:৫২
নরসিংদীতে অটোরিকশা মালিক ও শ্রমিকদের নিয়ে পুলিশের পিঠা উৎসব
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদী জেলা পুলিশের উদ্যোগে দুই শতাধিক অটোরিকশা মালিক ও শ্রমিকদের নিয়ে সচেতনতামূলক কর্মশালা ও পরে শীতকালীন পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে।


১৪ জানুয়ারি, শনিবার নরসিংদী পুলিশ লাইন মাঠে এই কর্মশালা ও শীতকালীন পিঠা উৎসব অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম।


অনুষ্ঠানে নরসিংদী-নারায়নগঞ্জ-মুন্সিগঞ্জ জোনের ইন্ডাস্ট্রিয়াল পুলিশ সুপার মো. আসাদুজ্জামান, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রফেসর মোহাম্মদ আলী, অধ্যক্ষ অহিভূর্ষণ চক্রবর্তী, নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মো. হাবিবুর রহমান, পুলিশিং কমিটির সভাপতি অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা, নরসিংদী প্রেস ক্লাবের সাবেক সভাপতি নিবারণ রায়, আব্দুর রহমান ভূইয়া, মো. মোর্শেদ শাহরিয়ার, মাখন দাস, অধ্যক্ষ শেখ সাদি, নরসিংদী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবীর শাহ, সাবেক সাধারণ সম্পাদক শফিকুল মোহাম্মদ মানিক, সাংবাদিক প্রীতিরঞ্জন সাহা মকবুল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।



পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম তার বক্তব্যে সড়ক চলাচলে অটোরিক্সা চালকদের ঝুঁকি কমাতে তাদের প্রতি উল্লেখযোগ্য দিক নির্দেশনা প্রদান করেন। এর মধ্যে রয়েছে- অপরিচিত রাস্তায় ভাড়ায় না যাওয়া, উদ্দেশ্যহীনভাবে সারা দিনের জন্য ভাড়ায় না যাওয়া, মাদক ও নারীর প্রলোভন থেকে সচেতন থাকা, বেশী ভাড়ার প্রলোভনে প্রলুব্ধ না হওয়া, যেকোন সমস্যায় ৯৯৯ নম্বরে ফোন।


কর্মশালা শেষে মালিক-শ্রমিক এবং সাংবাদিকদের শীতকালীন পিঠা আপ্যায়ন করা হয়।


বিবার্তা/কামাল/জামাল


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com