ঠাকুরগাঁওয়ে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ মাদক কারবারি আটক
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২৩, ১৯:৫৮
ঠাকুরগাঁওয়ে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ মাদক কারবারি আটক
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঠাকুরগাঁওয়ের হরিপুরে ২২০ বোতল ফেনসিডিল ও মাদকদ্রব্য বহনকাজে ব্যবহৃত একটি কারসহ মো. শামীম (৩০) নামের এক মাদক কারবারি যুবককে আটক করেছে পুলিশ।


১৪ জানুয়ারি, শনিবার ভোর রাতে হরিপুর থানাধীন রাবেয়ার মোড় নামক এলাকা থেকে তাকে আটক করা হয়। সহকারী পুলিশ সুপার (রাণীশংকৈল সার্কেল) মো. কামরুল হাসান ও হরিপুর থানার ওসি মো. তাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।


আটককৃত শামীম তিনুয়া হরিপুর এলাকার হাসির উদ্দিনের ছেলে। শামীম দীর্ঘদিন ধরে গোপনে মাদক কারবারি পরিচালনা করে আসছে বলে জানায় পুলিশ।


অভিযানে নেতৃত্ব দানকারী হরিপুর থানার এসআই আবু ঈশা জানান, গোপনে দীর্ঘদিন ধরে মাদক কারবারি করে আসছিল শামীম। তাকে ধরতে এর আগেও চেষ্টা করা হয়েছিল। গতকাল বিশ্বস্ত সোর্সের মাধ্যমে শতভাগ নিশ্চিত হয়ে রাণীশংকৈল সার্কেল অফিসার, হরিপুর থানার ওসি, ওসি তদন্ত আনোয়ারুল হক, এসআই রাকিবসহ আমরা হরিপুর থানা পুলিশের একটি টিম রাবেয়ার মোড়ে অবস্থান নেই। রাত ২টায় মাদক কারবারি শামীম কারযোগে হরিপুরের কান্ধাল ব্রীজ দিয়ে রাণীশংকৈলে যাওয়ার পথে তাকে আটক করা হয়। এসময় তার গাড়ী তল্লাশী চালালে গাড়ীর পিছনের ডেকে ২টি প্লাস্টিকের বস্তায় রাখা ২২০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।


এ ঘটনায় হরিপুর থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেন হরিপুর থানার ওসি তাজুল ইসলাম।


বিবার্তা/বিধান/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com