প্রধানমন্ত্রীর পক্ষে কম্বল নিয়ে ৪ হাজার শীতার্ত মানুষের পাশে এমপি শাওন
প্রকাশ : ১১ জানুয়ারি ২০২৩, ২১:৪৯
প্রধানমন্ত্রীর পক্ষে কম্বল নিয়ে ৪ হাজার শীতার্ত মানুষের পাশে এমপি শাওন
লালমেহন প্রতিনিধি, ভোলা
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রীর পক্ষে ভোলার লালমোহন প্রায় ৪ হাজার শীতার্ত মানুষের মাঝে ‘কম্বল’ বিতরণ করেছন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন এমপি।


১১ জানুয়ারি, বুধবার সকাল থেকে শুরু করে দুপুর পর্যন্ত ভোলার লালমোহন পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে ও বিভিন্ন ইউনিয়নের শীতার্তদের দ্বারে দ্বারে গিয়ে উপহার হিসেবে এই শীতবস্ত্র তুলে দেন তিনি।


এসময় নূরুন্নবী চৌধুরী শাওন এমপি বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দেশ ও জনগণের কল্যাণ নিশ্চিত হয়। ডিজিটাল বাংলাদেশ থেকে আমরা এখন স্মার্ট বাংলাদেশে প্রবেশ করছি। দেশের প্রত্যেক গ্রামকে শহরে রুপান্তর করা হয়েছে। এখন গ্রামে বসে শহরের সকল সুযোগ-সুবিধা পাওয়া যাচ্ছে। দেশের উন্নয়নে শেখ হাসিনার কোন বিকল্প নেই।


এসময় লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা অনামিকা নজরুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক শফিকুল ইসলাম বাদল ও জেলা পরিষদ সদস্য আনোয়ারুল ইসলাম রিপনসহ বিভিন্ন শাখার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


জানা যায়, নিজ নির্বাচনী এলাকার অসহায়-ছিন্নমূল মানুষের শীতের কষ্ট লাঘবের জন্য গত সোমবার থেকে বুধবার পর্যন্ত ৩দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে অন্তত ১৫ হাজার শীতার্ত মানুষকে শীতবস্ত্র উপহার দিয়েছেন সাংসদ নূরুন্নবী চৌধুরী শাওন। কনকনে শীতে প্রধানমন্ত্রীর পক্ষে এমপি শাওনের উপহারের এসব শীতবস্ত্র পেয়ে উচ্ছ্বসিত লালমোহন-তজুমদ্দিনের অসহায় শীতার্ত মানুষ।


বিবার্তা/মনজুর/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com