ফিল্মি স্টাইলে প্রধান শিক্ষককে অপহরণ, গ্রেফতার ২
প্রকাশ : ১১ জানুয়ারি ২০২৩, ২১:১১
ফিল্মি স্টাইলে প্রধান শিক্ষককে অপহরণ, গ্রেফতার ২
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় ডিবি পুলিশ পরিচয় দিয়ে অপহরণ করা প্রধান শিক্ষক রুহুল আমিনকে ঢাকার তেজগাঁও থানা এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় ডিবি পুলিশ পরিচয় দেয়া দুজন অপহরণকারীকে আটক করা হয়েছে।


বুধবার (১১ জানুয়ারি) বিকেলে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন লালমনিরহাট পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম।


গ্রেফতারকৃতরা হলেন- টাংগাইল জেলার গোপালপুর উপজেলার ভোলার পাড়া বেলুয়া বাজার এলাকার মজিবর রহমানের ছেলে আব্দুল বারী (৪৩) ও নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার নারানদিয়া ইউনিয়নের ভূগী এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে শফিউল আলম।


অপহৃত প্রধান শিক্ষকের বাড়ি লালমনিরহাটের আদিতমারী উপজেলার নামুড়ি এলাকায়। তিনি দোলাপাড়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।


জানা যায়, গত ৬ জানুয়ারি ভোরের দিকে সাদা রঙের হাইস মাইক্রোবাসে করে ডিবি পুলিশের পরিচয় দিয়ে তাকে অপহরণ করে নিয়ে যায়। তাকে নিয়ে যাওয়ার সময় নুরুল হকের ভাই, স্ত্রী পুলিশের পরিচয় জানতে চাইলে তাদেরকে এলোপাতাড়ি মারপিট করে। এই ঘটনায় নুরুল হকের ছেলে থানায় একটি অপহরণের মামলা করেন। অপহরণের ৫ দিন পরে মঙ্গলবার রাত সাড়ে ৩টায় আদিতমারী থানা পুলিশের একটি দল ঢাকার তেজগাঁও থানা এলাকা অভিযান চালিয়ে প্রধান শিক্ষক রুহুল আমিনকে উদ্ধার করে। এসময় ডিবি পুলিশ পরিচয় দেয়া দুজন অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে।


সংবাদ সম্মেলনে জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, পুলিশের ধারণা টাকা-পয়সা নিয়ে তাদের পূর্বের কোন লেনদেন সংক্রান্ত কারণে এমনটি ঘটতে পারে।


বিবার্তা/তমাল/এসএফ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com