প্রধানমন্ত্রীর নির্দেশনায় শীতার্তদের পাশে বীর মুক্তিযোদ্ধা ডা.এম আমজাদ হোসেন
প্রকাশ : ০৬ জানুয়ারি ২০২৩, ১৯:৪৫
প্রধানমন্ত্রীর নির্দেশনায় শীতার্তদের পাশে বীর মুক্তিযোদ্ধা ডা.এম আমজাদ হোসেন
খানসামা (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের খানসামা উপজেলায় শীতার্ত, দুস্থ ও অসহায় মানুষের মাঝে কনকনে শীত আর শৈত প্রবাহে উষ্ণতার পরশ দিতে স্বাধীনতা পদকপ্রাপ্ত যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডাঃ এম আমজাদ হোসেনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।


শুক্রবার (৬ জানুয়ারী) বিকেলে এবি ফাউন্ডেশনের আয়োজনে উপজেলার পাকেরহাট নাহার মার্কেট, খানসামা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কাচিনীয়া শহীদ মিনার চত্বরে ৫০০ জন দরিদ্র পরিবারের হাতে শীতবস্ত্র তুলে দেন স্বাধীনতা পদকপ্রাপ্ত যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও এবি ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যাপক ডাঃ এম আমজাদ হোসেন।


এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক প্রভাষক আনোয়ার হোসেন রানা, এবি ফাউন্ডেশনের সদস্য জয়ন্ত কুমার রায়, সাবেক ইউপি চেয়ারম্যান এরশাদ আলী মন্ডল প্রমুখ।


এ বিষয়ে অধ্যাপক ডা. এম আমজাদ হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সামাজিক দায়বদ্ধতা থেকেই খানসামা ও চিরিরবন্দর উপজেলার শীতার্ত মানুষকে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এসব শীতার্ত মানুষের হাতে শীতবস্ত্র তুলে দিতে পেরে আমি আনন্দিত। সরকারের পাশাপাশি সকল সামর্থ্যবানরা এগিয়ে আসলে দরিদ্র এসব মানুষের শীতের কষ্ট অনেকটাই লাঘব হবে।


বিবার্তা/জামান/জেএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com