সাতক্ষীরায় প্রধান শিক্ষকের আত্মহত্যা!
প্রকাশ : ০৪ জানুয়ারি ২০২৩, ২০:৪০
সাতক্ষীরায় প্রধান শিক্ষকের আত্মহত্যা!
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরার শ্যামনগরে গলায় রশি দিয়ে আবুল বাসার নামের এক প্রধান শিক্ষকের আত্মহত্যার ঘটনা ঘটেছে। তিনি কৈখালী ইউনিয়নের কৈখালী গ্রামের মৃত ইনতাজ আলীর বড়পুত্র এবং কৈখালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তিনি শ্যামনগর সদরে বাসাভাড়া নিয়ে বসবাস করতেন।


৪ জানুয়ারী, বুধবার দুপুরের দিকে এই ঘটনা ঘটে। এদিন দুপুরবেলায় শ্যামনগরের গোপালপুর সুন্দরবন পিকনিক কর্নার সংলগ্ন শালিকার বাড়ির আঙ্গিনায় থাকা আম গাছে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশ কে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।


নিহতের ভাই আবুল খায়ের জানান, বিদ্যালয় থেকে ভাইকে বরখাস্তের জন্য শোকজের চিঠি দেওয়া হয়েছে। এছাড়া বিভিন্ন সময়ে তাকে বিদ্যালয় থেকে মানসিক নির্যাতন করা হতো। হয়তো এ কারনেই তিনি আত্মহত্যা করেছেন।


শ্যামনগর থানার পুলিশ পরিদর্শক হাওলাদার সানোয়ার হোসেন মাছুম বলেন, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে লাশ মর্গে পাঠানোর ব্যবস্থা করেছেন। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলেই ধারনা করা হচ্ছে। তবে প্রধান শিক্ষক আবুল বাসার ঋণে জর্জরিত ছিলেন বলে শুনেছি। ঋণের চাপের কারনে হয়তো আত্মহত্যা করতে পারেন।


বিবার্তা/সেলিম/মাজহারুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com