মোমোর জন্য বিবাহবিচ্ছেদ!
প্রকাশ : ০১ মার্চ ২০২৪, ১২:৪৯
মোমোর জন্য বিবাহবিচ্ছেদ!
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশের আগ্রায়। স্বামী রোজ বাড়িতে কেন মোমো নিয়ে আসেন না, সেই নিয়েই ক্ষোভ, রাগের মাথায় বরের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলেন স্ত্রী।


মোমো নিয়ে স্বামীর সঙ্গে তুমুল অশান্তির পর সেই মহিলা বাপের বাড়িতে গিয়ে থাকতে শুরু করেন।


ঘটনাটি প্রকাশ্যে আসে যখন দু’জনকেই পারিবারিক কাউন্সিলিংয়ের জন্য ডাকা হয়।


স্ত্রী কাউন্সিলারকে জানান, বিয়ের আগে তিনি নিয়মিত মোমো খেতেন। দু’জনের বিয়ে হয়েছে ছ’মাস। প্রথম দিকে তাঁর স্বামী রোজ বিকেলেই তাঁর জন্য মোমো কিনে আনতেন। তবে যত দিন গড়াতে থাকল, ততই কমতে থাকল মোমো আনার পরিমাণ। বিগত দু’মাস ধরে এই নিয়ে দম্পতির মধ্যে রোজ ঝগড়া-আশান্তি লেগেই থাকত। এক দিন ঝগড়া করে বাড়ি ছেড়ে বাপের বাড়ি চলে গেলেন মহিলা। শুধু তা-ই নয় মহিলা থানায় গিয়ে স্বামীর বিরুদ্ধে অভিযোগও জানিয়ে আসেন এবং বিবাহবিচ্ছেদের দাবি করেন।


মহিলার স্বামী একটি জুতোর কারখানায় কাজ করেন। তিনি কাউন্সিলারকে বলেন, বৌয়ের মোমোপ্রেমের কথা তিনি জানতেন। যে দিন অফিস থেকে বাড়ি ফিরতে দেরি হত, সে দিন তিনি আর মোমো কিনে আনতে পারতেন না। তার উপর বাড়িতে কিছু আর্থিক টানাপড়েনও চলছিল, তাই রোজ স্ত্রীর জন্য মোমো কেনা সম্ভব হত না।


দুই পক্ষের কথা শুনে শেষমেশ কাউন্সিলার দু’জনের ঝগড়া মেটাতে সক্ষম হয়েছেন। মহিলার স্বামীকে কাউন্সিলার বলেছেন সপ্তাহে অন্তত দু’দিন বৌয়ের জন্য মোমো কিনে আনতেই হবে তাঁকে। কাউন্সিলারের কথায় রাজি হয়েছেন স্বামীও, স্ত্রীও তাতে সম্মতি জানিয়েছেন। অবশেষে বাড়ি ফিরেছেন সেই মহিলা।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com