ভাড়া পরিশোধ না করে ফাইভ স্টার হোটেলে ৬০৩ দিন!
প্রকাশ : ২৪ জুন ২০২৩, ১০:৪৫
ভাড়া পরিশোধ না করে ফাইভ স্টার হোটেলে ৬০৩ দিন!
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ফাইভ স্টার হোটেলটির নাম ‘রোজিয়েট হাউস’। অবস্থান দিল্লি বিমানবন্দরের কাছেই। সেখানে ২০১৯ সালের ৩০ মে এক রাতের জন্য ওঠেন অঙ্কুশ দত্ত নামের ওই ব্যক্তি। এরপর অবস্থানের মেয়াদ বাড়াতে থাকেন। শেষ পর্যন্ত হোটেলটি থেকে নামেন ২০২১ সালের ২২ জানুয়ারি। এ সময়ে মোট ভাড়া হয় ৫৮ লাখ রুপি, বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ ৭৬ লাখ টাকার বেশি।


ফাইভ স্টার হোটেলে বহাল তবিয়তে ৬০৩ দিন কাটিয়েছেন অঙ্কুশ দত্ত। নিয়েছেন সব ধরনের সুবিধা। তবে হোটেল কর্তৃপক্ষের অভিযোগ, তিনি এক পয়সাও ভাড়া দেননি। শেষমেশ ভাড়া আদায়ে বাধ্য হয়ে পুলিশের শরণাপণ্ন হয়েছে হোটেল কর্তৃপক্ষ। ঘটনাটি ঘটেছে ভারতের দিল্লি শহরে।


রোজিয়েট হাউস বলছে, ভাড়া না দিতে প্রতারণার আশ্রয় নিয়েছিলেন অঙ্কুশ। এ অপকর্মে তাঁর পাশে ছিলেন হোটেলেরই এক কর্মী। তিনি অঙ্কুশের অবস্থানের অনেক তথ্য হোটেলের সফটওয়্যার থেকে মুছে দিয়েছিলেন। নতুন করে মিথ্যা অনেক তথ্যও যোগ করেছিলেন, যেন দিনের পর দিন ভাড়া না দিয়ে থেকেও ধরা না পড়েন অঙ্কুশ। এই কারসাজির কারণে বিষয়টি টের পায়নি হোটেল কর্তৃপক্ষ।


এ ঘটনায় পুলিশের কাছে অভিযোগ করেছে রোজিয়েট হাউস। তদন্ত চলছে। অঙ্কুশ দত্তসহ হোটেলটির কয়েকজন কর্মীকে সন্দেহের তালিকায় রাখা হয়েছে। হোটেল থেকে যে অভিযোগ করা হয়েছে, তার সত্যতা পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ। তবে এখনো কাউকে গ্রেপ্তার করা হয়নি।


রোজিয়েট হাউস হোটেলটি ২১৬ কক্ষবিশিষ্ট। মালিকানায় রয়েছে বার্ড হসপিটালিটি নামের একটি প্রতিষ্ঠান। চালু করা হয় ২০১৬ সালে। হোটেলটিতে অতিথিদের জন্য কক্ষের পাশাপাশি রেস্তোরাঁ ও স্পাসহ নানা সুবিধা রয়েছে। বিলাসবহুল সব সুবিধার জন্য হোটেলটিতে খরচও কম নয়। এক রাত সেখানে কাটাতে খরচ করতে হবে অন্তত ৮ হাজার ৫০০ রুপি।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com