তিন বছরের শিশুকে আকাশে উড়িয়ে নিল ঘুড়ি
প্রকাশ : ০১ সেপ্টেম্বর ২০২০, ১১:০০
তিন বছরের শিশুকে আকাশে উড়িয়ে নিল ঘুড়ি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঘুড়ির সঙ্গে উড়ছে শিশু। বিষয়টি অস্বাভাবিক মনে হলেও এমনই এক আজব ঘটনা ঘটেছে তাইওয়ানে। ঘুড়ির সঙ্গে তিন বছরের এক শিশুর উড়ে যাওয়ার ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যম।


তাইওয়ানের রাজধানী তাইপেইয়ের দক্ষিণের শহর সিঞ্চুতে আন্তর্জাতিক ঘুড়ি উত্সব চলাকালে এ ঘটনা ঘটে। তবে প্রাণে বেঁচে গেছে ওই শিশু। খবর সিএনএন।


ভিডিওতে দেখা গেছে, ঘুড়ি উত্সবের ভিড়ে ওই শিশুকে শূন্যে উড়ে নিয়ে যায় বিশাল আকার এক লম্বা ঘুড়ি। ঘুড়ির একপ্রান্ত ধরে শূন্যে এদিক-সেদিক ভাসছে ওই শিশু।


জানা গেছে, আয়োজকরা ওই কমলা রঙের ঘুড়িটি আকাশে ওড়ানোর জন্য তৈরি করেছিলেন। সেই ঘুড়ির লেজের সঙ্গে জড়িয়ে যায় শিশুটি। কীভাবে এই ঘটনা ঘটল তা জানা যায়নি। তবে এটি ইচ্ছা করেই করা হয়েছে কিনা তাও জানা যায়নি।


শিশুটিতে ঘুড়ির সঙ্গে জড়িয়ে শূন্যে উড়তে দেখে সেখানে উপস্থিত লোকজন চিত্কার-চেঁচামেচি শুরু করেন। অনেকেই এর ভিডিও ও ছবি তুলতে ব্যস্ত ছিলেন। প্রায় ৩০ সেকেন্ড ঘুড়িটিকে উড়তে দেখা যায়।


ঘুড়ির সঙ্গে শিশুটি নেমে আসার পর লোকজন তাকে মাটিতে পড়ার আগেই ধরে ফেলেন। সঙ্গে সঙ্গেই শিশুটিকে তার মা ও উত্সবের কর্মীদের সঙ্গে হাসপাতালে পাঠানো হয়।


তাইওয়ানের রাষ্ট্রীয় সংবাদসংস্থার খবর অনুযায়ী, শিশুটির মুখ ও গলায় সামান্য আঘাত লেগেছে। বর্তমানে সে পরিবারের সঙ্গেই বাড়ি ফিরেছে।


এদিকে এ ঘটনার জন্য ক্ষমা প্রার্থনা করেছেন শহরটির মেয়র লিন চিহ-চিয়েন। আগত দর্শকদের নিরাপত্তার জন্য উৎসব অবিলম্বে রদেরও ঘোষণা করেন তিনি।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com