ছিনতাইয়ের অর্থ ফিরিয়ে দিয়ে কোলাকুলি!( ভিডিও)
প্রকাশ : ১৭ জুন ২০২০, ১৮:১২
ছিনতাইয়ের অর্থ ফিরিয়ে দিয়ে কোলাকুলি!( ভিডিও)
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

পাকিস্তানের সিন্ধু প্রদেশের রাজধানী করাচিতে দুই ছিনতাইকারী ছিনতাইয়ের অর্থ ফিরিয়ে দিয়ে ছিনতাইয়ের শিকার ব্যক্তিটির সঙ্গে কোলাকুলি করেছে।সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে এই দৃশ্য। যা এখন দেশটির সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো ভাইরাল। খবর জিও নিউজের।


ভিডিও ফুটেজে দেখা গেছে, এক ফুড ডেলিভারিম্যান খাবার সরবরাহের পর নিজের মোটরসাইকেলের কাছে গিয়ে ফেরার উদ্যোগ নিচ্ছিলেন। দুই ছিনতাইকারী নিজেদের মোটরসাইকেলে করে ওই ডেলিভারিম্যানের খুব কাছে গিয়ে থামেন। ভয় দেখিয়ে এক ছিনতাইকারী যখন ওই ব্যক্তির কাছ থেকে তার মূল্যবান জিনিসপত্র কেড়ে নেয়ার চেষ্টা করছিল, অন্যজন তখন আশেপাশে নজর রাখছিল। কষ্টার্জিত আয়টুকু এভাবে চলে যাবে দেখে এসময় ওই ডেলিভারিম্যান কান্নায় ভেঙে পড়েন। এটা দেখেই ছিনতাইকারীদের মন বদলে যায় এবং অর্থ ও জিনিসপত্র ফিরিয়ে দেয়। এমনকি এদের একজন ডেলিভারিম্যানকে বুকে জড়িয়ে ধরে এবং সান্ত্বনা দিয়ে করমর্দন করে অপরজন।


টুইটারে শেয়ার করা ভিডিওটি দেখে একজন লিখেছেন, মানবিকতা আর দয়ার একটি ছোট্ট কাজ আমাদের অশ্রুসিক্ত করল। এই ঘটনাই বলে দিচ্ছে কোন ধরনের বিষাক্ত পরিবেশে আমরা বাস করি। ছোট ছোট বিষয়গুলি বড় পার্থক্য গড়ে দেয়।


ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন-



বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com