মাস্ক পরতে বলায় গুলি করে হত্যা!
প্রকাশ : ০৫ মে ২০২০, ২১:৪৪
মাস্ক পরতে বলায় গুলি করে হত্যা!
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

যুক্তরাষ্ট্রের মিশিগান রাজ্যে ক্রেতাকে মাস্ক পরতে বলায় এক নিরাপত্তারক্ষীকে গুলি করে হত্যা করা হয়েছে। নিহত ওই নিরাপত্তারক্ষীর নাম ক্যালভিন মুনেরলিন। হত্যায় অভিযুক্তরা হলেন- ল্যারি এডওয়ার্ড টিগে, তার স্ত্রী শারমেল ল্যাশে টিগে ও তাদের সন্তান রামোনেয়া ট্র্যাভন বিশপ।খবর ইউএস টুডের।


ঘটনার সিসিটিভি ফুটেজ যাচাই করে গিনিজ কাউন্টি প্রসিকিউটর ডেভিড লেইটন জানিয়েছেন, ফ্যামিলি ডলার স্টোর নামে এক দোকানে শারমেলের মেয়েকে মাস্ক পরতে বলেছিলেন ক্যালভিন নামের ওই নিরাপত্তারক্ষী। এতে শারমেল তার সঙ্গে তর্ক শুরু করেন। মেয়ে দোকান থেকে চলে গেলেও চিৎকার করতে থাকেন শারমেল। ক্যালভিন তাকেও দোকান থেকে চলে যেতে বলেন ও ক্যাশিয়ারকে বলেন যেন তার কাছে কিছু বিক্রি না করে।


তর্কাতর্কির কিছুক্ষণ পর ওই নারী দোকান থেকে চলে যান। কিন্তু ২০ মিনিট পর আবার ফিরে আসেন সন্তান বিশপ ও স্বামী ল্যারিকে নিয়ে। তাদের একজন ক্যালভিন মুনেরলিনের সঙ্গে চিৎকার করতে থাকেন।


আর তখনই আরেকজন, ওই নিরাপত্তারক্ষী মুনেরলিনকে গুলি করেন। ক্যালভিন মুনেরলিনের মাথার পেছন দিকে গুলি করা হয়েছে। গুলিবিদ্ধ অবস্থায় তাকে ফ্লিন্ট হাসপাতালে নেয়া হলে সেখানেই তার মৃত্যু হয়। অভিযুক্ত শারমেল হাজতে আছেন। ল্যারি ও বিশপকে খুঁজছে পুলিশ। তবে শারমেলের মেয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়নি।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com