করোনার কারণে ছেলেকে ছুঁতে না পেরে কান্নায় ভেঙে পড়লেন বাবা (ভিডিও)
প্রকাশ : ২৯ মার্চ ২০২০, ২১:২৯
করোনার কারণে ছেলেকে ছুঁতে না পেরে কান্নায় ভেঙে পড়লেন বাবা (ভিডিও)
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

মরনঘাতী করোনা ভাইরাস হানা দিয়েছে বিশ্বের ১৯৯টি দেশে। ভয়াবহ এ ভাইরাসে আক্রান্ত হয়েছে ৬ লাখ ৫৭ হাজারের বেশি মানুষ এবং প্রাণ হারিয়েছে ৩০ হাজারেরও বেশি মানুষ। পরিস্থিতি মোকাবেলায় বিশ্বের অধিকাংশ দেশেই ঘোষণা করা হয়েছে লকডাউন।


পরিস্থিতির ভয়াবহতা এতোটাই তীব্র যে অনেক দেশের সরকার প্রধান একে ‘যুদ্ধক্ষেত্রের’ সঙ্গে তুলনা করেছেন। আর এই পরিস্থিতিতে লড়াকু সৈনিকের ভূমিকায় নেমেছেন চিকিৎসকরা।


স্বাস্থ্যঝুঁকি ও সামাজিক বিপদ মাথায় নিয়ে তাদেরকে কাজ করতে হচ্ছে। হাসপাতাল থেকে বাড়ি ফিরলেও সন্তান কিংবা পরিবারের সদস্যদের কাছ থেকে নিরাপদ দূরত্ব বজায় রাখতে হচ্ছে তাদের। এমনই এক বেদনাময় মুহূর্তের ভিডিও টুইটারে পোস্ট করেছেন শিভন নামে এক টুইট ব্যবহারকারী।


গত ২৭ মার্চ ভিডিওটি পোস্ট করে শিভন লিখেছেন, এক সৌদি চিকিৎসক বাড়ি ফিরে তার সন্তানকে দূর থেকে থামিয়ে দিচ্ছেন যাতে সে আলিঙ্গন করতে না পারে। সেই সঙ্গে ছেলেকে বলছেন, দূরে থাকতে। এরপরই কান্নায় ভেঙে পড়েন ওই চিকিৎসক।


ভিডিওতে চিকিৎসককে হাসপাতালের ইউনিফর্ম পরা অবস্থায় দেখা যায়। গলার কাছে নামানো সার্জিক্যাল মাস্ক। বাবাকে দেখতেই তাকে জড়িয়ে ধরতে দুই হাত তুলে ছেলে ছুটে যায়। কিন্তু করোনার বিপদ যেন সন্তানকে স্পর্শ করতে না পারে সেজন্য ইশারায় তাকে দূরে সরিয়ে দেন ওই চিকিৎসক। এক পর্যায়ে কান্নায় ভেঙ্গে পড়েন তিনি।


ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন-


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com