শিরোনাম
জোড়া আঘাতের পর সাকিব ঘূর্ণি
প্রকাশ : ০২ জুলাই ২০১৯, ১৯:০৪
জোড়া আঘাতের পর সাকিব ঘূর্ণি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিপজ্জনক হয়ে ওঠা ঋষভ পন্তকে ফিরিয়ে দিয়েছেন সাকিব আল হাসান। বাঁহাতি স্পিনারের লেংথ বল স্লগ সুইপে উড়াতে চেয়েছিলেন বাঁহাতি ব্যাটসম্যান। টাইমিং হয়নি ঠিকমতো। স্কয়ার লেগে দুইবারের চেষ্টায় ক্যাচ নেন মোসাদ্দেক হোসেন। বল তার হাত ফসকে পড়ে কাঁধে, এরপর আবার হাতে জমান।


পন্ত ৪১ বলে ৬ চার ও একটি ছক্কায় ৪৮ করে ফেরার সময় ৪৪ ওভার ১ বলে ভারতের সংগ্রহ ৫ উইকেটে ২৭৭ রান। মহেন্দ্র সিং ধোনি ১০ রানে অপরাজিত আছেন। নতুন ব্যাটসম্যান দিনেশ কার্তিক। সাকিব ১০ ওভারে ৪১ রানে নিয়েছেন একটি উইকেট।


স্কোর: ৪৭.২ ওভারে ২৯৮/৫।


এর আগে কাটার মাস্টার খ্যাত মুস্তাফিজুর রহমানের জোড়া আঘাতে বিপদে ভারত। ভারত অধিনায়ক বিরাট কোহলিকে রুবেলের ক্যাচ বানিয়ে ফেরানোর এক বল পর স্লিপে সৌম্য সরকারের ক্যাচ হয়ে ফেরেন হার্ডহিটার হার্দিক পান্ডিয়া।


মুস্তাফিজের ওভারটি ছিল ডাবল উইকেট মেডেন! তখন ৩৯ ওভার শেষে ভারতের সংগ্রহ ৪ উইকেটে ২৩৭ রান। ঋষভ পন্ত ২৩ রানে অপরাজিত আছেন। নতুন ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি।


এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৪১ ওভার শেষে ভারতের সংগ্রহ ৪ উইকেটে ২৫৫ রান। ক্রিজে রয়েছেন দুই অপরাজিত ব্যাটসম্যান ঋষভ পান্ত ৩৮ রানে ও মহেন্দ্র সিং ধোনি ৩ রানে।


মঙ্গলবার বার্মিংহামের এজবাস্টনে টস জিতে বাংলাদেশকে ফিল্ডিংয়ে পাঠায় ভারত। ম্যাচটি দেখাচ্ছে বিটিভি, গাজী টিভি, মাছরাঙা টেলিভিশন, স্টার স্পোর্টস ওয়ান ও টু।


এর আগে দলীয় ১৮০ রানে রোহিত শর্মাকে লিটনের ক্যাচ বানিয়ে ভারতীয় শিবিরে আঘাত হানেন পার্ট টাইম বোলার সৌম্য সরকার। অবশ্য তার আগে রোহিত ৯২ বলে সাতটি চার ও পাঁচটি ছক্কার সাহায়্যে ১০৪ রান করেন তিনি। এবারের বিশ্বকাপে রোহিতের এটি চতুর্থ সেঞ্চুরি।


রোহিতের বিদায়ে পর ভারতীয় শিবিরে দ্বিতীয় আঘাত হানেন রুবেল হোসেন। ৩৩তম ওভারে লোকেশ রাহুলকে উইকেটরক্ষক মুশফিকের ক্যাচ বানিয়ে ফেরত পাঠান রুবেল। তার আগে এই ওপেনার করেছেন ৯২ বলে ৬ চার ও ১ ছয়ে করেছেন ৭৭ রান।


উদ্বোধনীয় জুটিতে রোহিত ও রাহুল ১৮০ রানের জুটি গড়েন। তার আগে টস হেরে ফিল্ডিংয়ে নেমে ইনিংসের পঞ্চম ওভারে রোহিত শর্মার ক্যাচ মিস করেন তামিম ইকবাল। দলীয় ৪.৪ ওভারের সময় মুস্তাফিজের শর্ট ডেলিভারিটি স্কয়ার লেগের দিকে উড়িয়ে মেরেছিলেন রোহিত শর্মা। দৌড়ে গিয়ে সেটি একদম হাতে পেয়ে যান তামিম। কিন্তু অবিশ্বাস্যভাবে ফেলে দেন।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com