শিরোনাম
টস জিতে অস্ট্রেলিয়াকে ব্যাটিংয়ে পাঠালো ইংল্যান্ড
প্রকাশ : ২৫ জুন ২০১৯, ১৫:২৩
টস জিতে অস্ট্রেলিয়াকে ব্যাটিংয়ে পাঠালো ইংল্যান্ড
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

লন্ডনের লর্ডসে মাঠে নামছে ক্রিকেটের অন্যতম দুই পরাশক্তি এবং চিরশত্রু ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া। দু’দলের দ্বৈরথ জন্ম দিয়েছে অনেক গল্পের। তেমন এক মহারণের আগে অস্ট্রেলিয়ার বিপক্ষে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মরগান।


মঙ্গলবার বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় বিশ্বকাপের রাউন্ড রবিনে ৩২তম ম্যাচটি শুরু হবে।


ইংল্যান্ডের বিশ্বকাপ মিশনটা খুব একটা ভালো হয়নি। আসরের শুরুর আগে তাদেরকে ধরা হচ্ছিলো অপ্রতিরোধ্য। কিন্তু শ্রীলঙ্কার বিপক্ষে পরাজয়ের ফলে সেমিফাইনালের পথে হোঁচট খেয়েছে স্বাগতিক দল।


অন্যদিকে এবারের আসরে শুরু থেকেই আধিপত্য দেখাচ্ছে গতবারের চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া। একটি পরাজয় ছাড়া পাঁচটি জয় এসেছে ভালোভাবেই।


অজিদের বিপক্ষে জয়ের জন্যই মাঠে নামবে ইংলিশরা। ৬ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার চার নম্বরে ইংল্যান্ডের অবস্থান। তাই সেমিফাইনালে খেলতে হলে নিজেদের অবস্থান ধরে রাখতে জিততেই হবে তাদের। তবে ইনজুরির কারণে পুরোপুরি ফিট না হওয়ায় অজিদের বিপক্ষে খেলা হচ্ছে না ওপেনার জেসন রয়ের।


অন্যদিকে প্রথম থেকেই ছন্দে রয়েছে অজি ব্যাটসম্যানরা। অ্যারন ফিঞ্চ, ডেভিড ওয়ার্নার, স্টিভেন স্মিথদের নিয়ে গড়া ব্যাটিং লাইনআপ রান পাহাড় গড়ার জন্য যথেষ্ট। মিচেল স্টার্ক, প্যাট কামিন্স রয়েছেন পেস অ্যাটাকে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com