শিরোনাম
সৌম্যই ভাঙলেন অস্ট্রেলিয়ার ওপেনিং জুটি
প্রকাশ : ২০ জুন ২০১৯, ১৭:২৩
সৌম্যই ভাঙলেন অস্ট্রেলিয়ার ওপেনিং জুটি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিনা উইকেটেই দলীয় শতক পার করে এগিয়ে যাচ্ছিলো অস্ট্রেলিয়া। এমন অবস্থায় ২১তম ওভারে অনিয়মিত বোলার সৌম্য সরকারের হাত ধরেই এলো বাংলাদেশের প্রথম ব্রেক থ্রু।


এই প্রতিবেদন লেখা পর্যন্ত এক উইকেটে ২২ ওভার অস্ট্রেলিয়ার সংগ্রহ ১২৩। ব্যাটিংয়ে ৬৩ রানে অপরাজিত আছেন ডেভিড ওয়ার্নার ও উসমান খাজা (১)।


নিজের করা প্রথম ওভারেই সৌম্য ফেরান অজি ওপেনার অ্যারন ফিঞ্চকে। ব্যক্তিগত ৫৩ রানে রুবেল হোসেনের হাতে ক্যাচ দিয়ে ফেরেন ফিঞ্চ।


বৃহস্পতিবার (জুন ২০) ট্রেন্ট ব্রিজে বাংলাদেশ সময় দুপুর সাড়ে ৩টায় ম্যাচটি মাঠে গড়ায়।


নিজেদের দিনে যে কাউকে হারানোর মতো সামর্থ্য আছে বাংলাদেশের। বিশেষ করে শুরুটা ভালো হলে বড় স্কোর গড়ার মতো ক্রিকেটারও আছে দলে। তবে কন্ডিশন অনুযায়ী বোলাররা কিছুটা চাপে আছেন। তবুও টাইগার ড্রেসিং রুমে অনেকেই বিশ্বাস করেন যে কোনো দলকে হারানোর মতো সামর্থ্য আছে দলের।


ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দারুণ জয় পেলেও নিজেদের পরবর্তী ম্যাচে উইনিং কম্বিনেশন ভাঙতে হলো বাংলাদেশকে। কেননা ইনজুরির কারণে দলের দুই অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন ও মোসাদ্দেক হোসেন সৈতক ছিটকে গেছেন। তাদের পরিবর্তে অস্ট্রেলিয়ার বিপক্ষে ফিরেছেন পেসার রুবেল হোসেন ও হার্ডহিটার ব্যাটসম্যান সাব্বির রহমান।


অজিদের দলে এসেছে তিনটি পরিবর্তন। শন মার্শ, কেন রিচার্ডসন, জেসন বেহরনডর্ফ এর পরিবর্তে দলে সুযোগ পেয়েছেন মার্কাস স্টোইনিস, নাথান কোল্টার-নাইল ও অ্যাডাম জাম্পা।


বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ, রুবেল হোসেন, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), মোস্তাফিজুর রহমান।


অস্ট্রেলিয়া একাদশ: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, উসমান খাজা, স্টিভেন স্মিথ, মার্কাস স্টোইনিস, গ্লেন ম্যাক্সওয়েল, অ্যালেক্স ক্যারি, নাথান কোল্টার-নাইল, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, অ্যাডাম জাম্পা।


বিবার্তা/জহির


>>টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com