শিরোনাম
দ. আফ্রিকা-নিউজিল্যান্ড ম্যাচে টস হতে দেরি
প্রকাশ : ১৯ জুন ২০১৯, ১৬:১৬
দ. আফ্রিকা-নিউজিল্যান্ড ম্যাচে টস হতে দেরি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

টুর্নামেন্টে এখনো অপরাজিত দল নিউজিল্যান্ড। বুধবার পয়েন্ট টেবিলের ৭ এ থাকা দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ফেভারিট হিসেবেই তাই মাঠে নামছে তারা। এছাড়া বিশ্বকাপে শেষ দুই আসরে এই প্রোটিয়াদের বাড়ির পথ ধরিয়ে দিয়েছিল কিউইরা। আসরে আরো একটি জয় পেতেই তাই মুখিয়ে আছে কেন উইলিয়ামসনের দল।


বিপরীত চিত্র দক্ষিণ আফ্রিকা শিবিরে। টুর্নামেন্টের শুরুটা মোটেও ভালো হয়নি তাদের। এখন পর্যন্ত জয় মাত্র ১ ম্যাচে। আসরের বাকি ম্যাচগুলো খুব গুরুত্বপূর্ণ দলটির জন্য।


কিন্তু এজবাস্টনে নিউজিল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার ম্যাচটি শুরু হতে দেরি হচ্ছে। ভেজা আউটফিল্ডের কারণে বাংলাদেশ সময় বিকেল ৩টায় টস হওয়ার কথা থাকলেও এখনো তা মাঠে গড়ায়নি। কিন্তু ভালো সংবাদ উইকেট থেকে কাভার সরিয়ে নেয়া হয়েছে। কিছুক্ষণের মধ্যেই মাঠ পরিদর্শন করে টসের সময় জানিয়ে দেবেন ম্যাচ অফিসিয়ালরা।


দক্ষিণ আফ্রিকা একাদশ: কুইন্টন ডি কক, (উইকেটরক্ষক), হাশিম আমলা, এইডেন মারক্রাম, ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), রাশি ফন ডার ডুসেন, ডেভিড মিলার, আন্দিল পেহলুকাইয়ো, ক্রিস মরিস, কাগিসো রাবাদা, লুঙ্গি এনফিডি, ইমরান তাহির।


নিউজিল্যান্ড একাদশ: মার্টিন গাপটিল, কলিন মুনরো, কেন উইলিয়ামসন (অধিনায়ক), রস টেলর, টম লাথাম (উইকেটরক্ষক), জেমস নিশাম, কলিন ডি গ্র্যান্ডহোম, মিচেল স্যান্টনার, ম্যাট হেনরি, ঈশ সোধি, ট্রেন্ট বোল্ট।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com