টস জিতে ব্যাটিংয়ে ইংল্যান্ড
প্রকাশ : ১৮ জুন ২০১৯, ১৫:২৬
টস জিতে ব্যাটিংয়ে ইংল্যান্ড
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

আন্তর্জাতিক ক্রিকেটে ইংল্যান্ড-আফগানিস্তানের দেখা হয় না বললেই চলে। এখন পর্যন্ত মাত্র একবার প্রতিযোগিতামূলক ওয়ানডে ক্রিকেটে দেখা হয়েছে এ দুই দলের। ২০১৫ বিশ্বকাপে সে ম্যাচে অবশ্য হেসে-খেলেই জয় তুলে নেয় ইংলিশরা।


জয়ের সেই ধারা ধরে রাখতে মঙ্গলবার ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে আফগানদের আতিথেয়তা দেবে থ্রি-লায়ন্সরা। বাংলাদেশের সময় বেলা সাড়ে ৩টায় শুরু হবে মাঠের লড়াই।


এর আগে, টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ইংল্যান্ডের অধিনায়ক এউইন মরগ্যান। হ্যামস্ট্রিং ইনজুরির কারণে ওপেনার জেসন রয় না থাকায় একাদশে পরিবর্তন এনেছে স্বাগতিকরা। রয়ের পরিবর্তে জনি বেয়ারস্টোর সঙ্গে ইনিংস ওপেন করেবেন জেমস ভিন্স। এ ছাড়াও একাদশ থেকে বাদ পড়েছেন লিয়াম প্লাঙ্কেট। তার পরিবর্তে একাদশে সুযোগ পেয়েছেন স্পিন অলরাউন্ডার মঈন আলী।


এদিকে একাদশে তিন পরিবর্তন এনেছে আফগানিস্তান। আফতাব, হজরতউল্লাহ জাজাই ও হামিদ হাসানের পরিবর্তে একাদশে ডাক পেয়েছেন দৌলত জাদরান, নাজিবুল্লাহ জাদরান ও মুজিব উর রহমান।


ইংল্যান্ড একাদশ: জেমস ভিন্স, জনি বেয়ারেস্টো, জো রুট, এউইন মরগ্যান (অধিনায়ক), বেন স্টোকস, জস বাটলার (উইকেটরক্ষক), ক্রিস ওকস, মঈন আলী, জোফরা আর্চার, মার্ক উড, আদিল রশিদ।


আফগানিস্তান একাদশ: রহমত শাহ, নুর আলী জাদরান, হাশমতউল্লাহ জাজাই, আসগর আফগান, মোহাম্মদ নবী, ইকরাম আলী খীল (উইকেটরক্ষক), গুলবদিন নাইব (অধিনায়ক), নাজিবুল্লাহ জাদরান, রশিদ খান, মুজিব-উর রহমান, দৌলত জাদরান।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com