পঞ্চগড়ে ৬ কৃতি ফুটবলারকে সংবর্ধনা
প্রকাশ : ০৪ এপ্রিল ২০২৪, ১৯:০০
পঞ্চগড়ে ৬ কৃতি ফুটবলারকে সংবর্ধনা
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পঞ্চগড়ে সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশীপ (অনুর্ধ্ব-১৬ ও অনুর্ধ্ব-১৯) এর ৬ কৃতি ফুটবল খেলোয়ারকে সংবর্ধনা দিয়েছে জেলা প্রশাসন।


৪ এপ্রিল, বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সংবর্ধনার দেয়া হয়।


এ সময় সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপ (অনুর্ধ্ব-১৯) এর কৃতি খেলোয়াড় নুসরাত জাহান মিতু ও তৃষ্ণা রানী এবং সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপ (অনুর্ধ্ব-১৬) এর কৃতি খেলোয়াড় ইয়ারজান বেগম, শিউলী রাণী, বৃষ্টি রায় ও আলপি বেগমের হাতে ফুলের তোড়া, ক্রেস্ট ও ঈদ উপহার তুলে দেন জেলা প্রশাসক জহুরুল ইসলাম ও পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা।


এদের মধ্যে ইয়ারজানের বাড়ি সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নের খোপড়াবান্দি গ্রামে। সে স্থানীয় টুকু ফুটবল একাডেমির হয়ে খেলত। আলপি, শিউলি, বৃষ্টি, মিতু ও তৃষ্ণা বোদা ফুটবল একাডেমির হয়ে খেলত। তাদের সকলের বাড়ি বোদা উপজেলায়।


জেলা প্রশাসক জহুরুল ইসলাম জানান, এই ফুটবল কন্যারা আমাদের গর্ব। আমাদের রত্ন। ইতোমধ্যে আমি ইয়াজানের বাড়িতে গিয়েছি। আসলে তার পরিবার অনেক হতদরিদ্র। জেলা প্রশাসনের পক্ষ থেকে আমরা তাকে একটি ঘর করে দেয়ার সিদ্ধান্ত গ্রহণ করি এবং ঘরের কাজ চলমান।


তিনি আরো বলেন, আমরা শিউলি রানীর বাড়িতেও যাবো। তার পরিবারও অনেক দরিদ্র আমরা জেনেছি। শুধু ইয়ারজান, আলপি, শিউলি, বৃষ্টিই নয়, মিতু, তৃষ্ণা আমাদের রত্ন। খেলার মান উন্নয়নে এবং দেশ বিদেশের মাটিতে আমাদের এই রত্নরা পঞ্চগড়ের নাম উজ্বল করায় আমরা তাদের পরিবারের পাশে আছি বলে জানান তিনি।


অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু সাইদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সীমা শারমিন, টুকু ফুটবল একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক আবু তারেক ওরফে টুকু রেহমান, বোদা ফুটবল একাডেমির পরিচালক মোফাজ্জল হোসেন বিপুল, বীর মুক্তিযোদ্ধা সায়খুল ইসলাম, জেলা ক্রীড়া কর্মকর্তা গৌতম রায়সহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।


উল্লেখ্য, নেপালে অনুষ্ঠিত সাফ অনূর্ধ্ব-১৬ ফুটবল চ্যাম্পিয়নশিপের চূড়ান্ত খেলায় ভারতের বিপক্ষে টাইব্রেকারে তিনটি গোল ঠেকিয়ে বিজয় ছিনিয়ে আনার মূল কারিগর গোলরক্ষক ইয়ারজান বেগম। সমতায় ফেরান আলপি বেগম। তাদের অসাধারণ নৈপুণ্যে ভারতের বিপক্ষে ৩-২ গোলে জয় পায় বাংলাদেশ। নেপালে অনুষ্ঠিত অনূর্ধ্ব-১৬ বাংলাদেশ ফুটবল দলের ৪ জনের বাড়ি পঞ্চগড় জেলায়।


বিবার্তা/বিপ্লব/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com