শ্রীলঙ্কা সিরিজের জন্য পূর্ণাঙ্গ সূচি প্রকাশ বিসিবির
প্রকাশ : ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:০৭
শ্রীলঙ্কা সিরিজের জন্য পূর্ণাঙ্গ সূচি প্রকাশ বিসিবির
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

চলমান বিপিএলে ব্যস্ত সময় পার করছে ক্রিকেটাররা। তবে বিপিএল শেষেও বিশ্রাম পাচ্ছেন না সাকিব-মিরাজরা। আগামী মাসেই ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলবে বাংলাদেশ। এই সিরিজের জন্য সূচি প্রকাশ করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।


শুক্রবার (২ ফেব্রুয়ারি) নিজেদের অফিসিয়াল ওয়েবসাইটে শ্রীলঙ্কার সিরিজের দিনক্ষণ প্রকাশ করে বিসিবি। যেখানে বলা হয় পহেলা মার্চ বাংলাদেশে পা রাখবে লঙ্কানরা। এদিনই ফাইনাল দিয়ে পর্দা নামবে বিপিএলের দশম আসরের।


তিন ফরম্যাটের সিরিজের প্রথমেই তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে টাইগাররা। আগামী ৪, ৬ ও ৯ মার্চ সংক্ষিপ্ত সংস্করণের সিরিজে মুখোমুখি হবে দুই দল। সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে।


টি-টোয়েন্টি সিরিজ শেষ করে ওয়ানডে খেলতে চট্টগ্রামে পাড়ি জমাবে দুই দল। তিন দিনের বিরতি দিয়ে চট্টগ্রামে দুই দল নামবে ৫০ ওভারের লড়াইয়ে। তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে মাঠে গড়াবে ১৩ মার্চ। এরপর ১৫ ও ১৮ মার্চ হবে শেষ দুই ওয়ানডে।


চট্টগ্রাম যাত্রা শেষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে আবার ফিরবে সিলেটে। সেখানে ২২ মার্চ অনুষ্ঠিত হবে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। প্রথম টেস্ট শেষ হলে তিন দিনের বিরতি দিয়ে আবার চট্টগ্রামে ফিরবে দ্বিতীয় খেলবে।


তবে এই পূর্ণাঙ্গ সিরিজে ম্যাচ পায়নি মিরপুর শের-ই বাংলা ক্রিকেট স্টেডিয়াম।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com