রকের একমাত্র গোলে জয় বার্সেলোনার
প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:৫০
রকের একমাত্র গোলে জয় বার্সেলোনার
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

কঠিন সময় পার করছে বার্সেলোনা। লিগ শিরোপার দৌড়ে অনেকটা পিছিয়ে, দলের দুরবস্থায় মৌসুম শেষে কোচের দায়িত্ব ছাড়ার ঘোষণাও দিয়ে ফেলেছেন জাভি। এমন অবস্থায় একটা জয় খুব করেই প্রয়োজন ছিল বার্সেলোনার।


বুধবার (৩১ জানুযারি) রাতে ওসাসুনার বিপক্ষে সে জয়টা পেয়েছে তারা। ১৮ বছর বয়সী ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ভিতর রকের ক্লাবের হয়ে প্রথম গোলে ১-০ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছেড়েছে বার্সেলোনা।


স্প্যানিশ কোপা ডেল রে’তে অ্যাথলেটিক ক্লাবের কাছে ৪-০ গোলে এবং এরপর ভিয়ারিয়ালের কাছে ৫-৩ গোলে হার। বড় দুই হারের পরই জাভি মৌসুম শেষে ক্লাব ছাড়ার ঘোষণা দেন।


যে কারণে ওসাসুনার বিপক্ষে জয়টা ছিল গুরুত্বপূর্ণ। ম্যাচের ৬২তম মিনিটে ফারমিন লোপেজের পরিবর্তে মাঠে নেমে এক মিনিট পরই হোয়াও ক্যান্সেলোর ক্রস থেকে বল পেয়ে গোল করেন ১৮ বছর বয়সী ব্রাজিলিয়ান তারকা ভিতর রক।


টেবিলের ১২ নম্বর স্থানে থাকা ওসাসুনার বিপক্ষে যদিও প্রায় পুরোটা সময় বেশ সংগ্রাম করতে হয়েছে বার্সাকে। ম্যাচের ৭ম মিনিটেই মাঠ ছাড়তে বাধ্য হন ফেরান তোরেস। যে কারণে জয়ের কাজটা আরও কঠিন হয়ে পড়ে।


এই জয়ের ফলে পয়েন্ট টেবিলে তৃতীয় স্থানে এসেছিলো বার্সা। কিন্তু স্বল্প সময়ের ব্যবধানে আবার চতুর্থ স্থানে চলে যায় তারা। ২২ ম্যাচে বার্সার পয়েন্ট ৪৭। সমান পয়েন্ট অ্যাটলেটিকো মাদ্রিদেরও। গোল ব্যবধানে অ্যাটলেটিকো তৃতীয় স্থানে। বার্সা চতুর্থ স্থানে। ২২ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে সবার শীর্ষে জিরোনা। ২১ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রিয়াল মাদ্রিদ।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com