পিএসএলে নতুন চুক্তি শামার জোসেফের
প্রকাশ : ৩০ জানুয়ারি ২০২৪, ১৩:১৮
পিএসএলে নতুন চুক্তি শামার জোসেফের
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ জেতানো পারফরম্যান্স, এরপরই সবার নজরে আসেন ওয়েস্ট ইন্ডিজের তরুণ পেসার সামার জোসেফ। তার এমন দুর্দান্ত পারফর্ম দেখে জোসফের সঙ্গে নতুন চুক্তি করেছে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ফ্র্যাঞ্চাইজি পেশোয়ার জালমি। নতুন চুক্তিতে আশা করা হচ্ছে, পিএসএলের আগামী আসরের শুরু থেকে একদম শেষ পর্যন্ত খেলবেন ক্যারিবীয় তরুণ পেসার।


জোসেফকে ইংল্যান্ডের পেসার গাস অ্যাটকিনসনের বদলে দলে নিয়েছে পেশোয়ার। তবে ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফো তাদের সূত্রের বরাতে জানিয়েছে, অ্যাটকিনসনের বদলি হিসেবে নিলেও জোসেফকে পুরো টুর্নামেন্টেই খেলাবে পেশোয়ার। এমনকি অ্যাটকিনসন দলের সঙ্গে যোগ দিলেও খেলবেন জোসেফ।


আজ মঙ্গলবার (৩০ জানুয়ারি) বদলি ও ব্যাকআপ খেলোয়াড়দের ড্রাফটে প্রথমে জোসেফকে দলে নেয়নি পেশোয়ার। অ্যাটকিনসন ভারতের বিপক্ষে টেস্ট খেলতে চলে যাওয়ার কারণে আফগানিস্তানের রিস্ট স্পিনার নুর আহমদকে প্রথমে দলে নিয়েছিল তারা। পরে যখন দেখা গেলো, নুর আহমদও খেলতে পারবেন না, তখন জোসেফকে দলে নেয় পেশোয়ার।


এদিকে অস্ট্রেলিয়ার বিপক্ষে গ্যাবা টেস্টের তৃতীয় দিনে মিচেল স্টার্কের ইয়র্কারের আঘাতে পায়ের বুড়ো আঙ্গুল থেতলে যায় জোসেফের। সেই আঙ্গুল নিয়েই পরের দিন খেলতে নেমে একাই ৭ উইকেট শিকার করেন তিনি।


ম্যাচ শেষে জোসেফের আঙ্গুলে স্ক্যান করা হয়। তবে সেখানে কোনো ক্ষত না থাকলেও ব্যথা অনুভব করছেন তিনি। যে কারণে আরব আমিরাতের আন্তর্জাতিক টি-টোয়েন্টির আসর থেকে ছিটকে গেছেন তিনি। অস্ট্রেলিয়া থেকে সরাসরি আমিরাতে যাওয়ার কথা থাকলেও দেশেই ফিরে এসেছেন জোসেফ।


তবে আরব আমিরাতের এই আসরে না খেলে পুনর্বাসন প্রক্রিয়া শেষ করে পিএসএলে যোগ দেবেন জোসেফ।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com