স্বস্তির খবর দিলো বিসিবি, অস্ত্রোপচার লাগছে না সাকিবের
প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২৪, ২২:২৮
স্বস্তির খবর দিলো বিসিবি, অস্ত্রোপচার লাগছে না সাকিবের
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসনে প্রতিদ্বন্দ্বিতা করে জয়ী হয়েছেন ক্রিকেটার সাকিব আল হাসান। নির্বাচনি প্রচারণার সময় সামনে আসে তার চোখের সমস্যার কথা। নির্বাচনি ব্যস্ততা শেষ করে বিপিএল দিয়ে মাঠে ফেরার পর আবারও সামনে আসে সাকিবের চোখের সমস্যার কথা। কয়েক দফা ডাক্তার দেখানোর পরও অবস্থার উন্নতি না হওয়ায় প্রথম ম্যাচ খেলার পরই বিসিবির সহায়তায় বিশেষজ্ঞ চিকিৎসক দেখাতে সিঙ্গাপুর যান তিনি। ধারণা করা হচ্ছিল চোখের অস্ত্রোপচার করা হতে পারে। তবে সেখান থেকে কিছুটা ইতিবাচক সংবাদই মিলেছে। স্বস্তির সেই খবরটি হচ্ছে, আপাতত বাঁ চোখে কোনো অস্ত্রোপচার করানোর প্রয়োজন হবে না।


২৪ জানুয়ারি, বুধবার বিসিবির মেডিক্যাল বিভাগ সূত্রে জানা গেছে, এই মুহূর্তে বাঁহাতি এই অলরাউন্ডারের চোখে কোনও অস্ত্রোপচার লাগছে না।


জানা গেছে, আজ রাতেই ডাক্তার দেখানো শেষে দেশে ফিরছেন সাকিব। তবে অস্ত্রোপচার না লাগলেও তার কিছু চিকিৎসা চলমান থাকবে। তাকে বিশেষ কিছু কাজ করতে দিয়েছেন সিঙ্গাপুরের সাংবাদিক। আগামী দুই সপ্তাহের মতো এসব কাজ করতে হবে সাকিবকে। যদিও খেলা চালিয়ে যেতে কোনো বিধিনিষেধ নেই তার। তার ওপরই নির্ভর করছে খেলা।


গত শনিবার ফরচুন বরিশালের বিপক্ষে রংপুর রাইডার্সের প্রথম ম্যাচে খেলে চোখে সমস্যা অনুভব করেন সাকিব। সেই ম্যাচে ৫ উইকেটে হেরে যায় রংপুর। সেই ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে রংপুরের অধিনায়ক নুরুল হাসান সোহান জানিয়েছিলেন, খেলার সময় চোখের সমস্যা ভুগিয়েছে সাকিবকে। তিনি ব্যাটিংয়ের সময় ঠিকমতো বল দেখতে পাচ্ছিলেন না।


বরিশালের বিপক্ষে প্রথম ম্যাচে হারলেও দ্বিতীয় ম্যাচে সিলেটের বিপক্ষে ঠিকই ৪ উইকেটের জয় তুলে নেয়। বর্তমানে ২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে নুরুল হাসান সোহানের নেতৃত্বাধীন এই দল।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com