হৃদরোগে আক্রান্ত হয়ে মাঠেই প্রাণ হারালেন ঘানার ফুটবলার
প্রকাশ : ১৩ নভেম্বর ২০২৩, ১২:৫৬
হৃদরোগে আক্রান্ত হয়ে মাঠেই প্রাণ হারালেন ঘানার ফুটবলার
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ফুটবল মাঠে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন ঘানার ফুটবলার রাফায়েল ডুয়ামেনা। মাঠেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ২৮বছর বয়সী এই ফুটবলার। খবরটি জানিয়েছে আলবেনিয়া ফুটবল ফেডারেশন (এএফএল)।


এর আগেও ২০২১ সালে অস্ট্রিয়াতে খেলার সময় মাঠে লুটিয়ে পড়েছিলেন ডুয়ামেনা। তবে যথাযথ চিকিৎসায় সে যাত্রায় বেঁচে ফিরেছেন তিনি। তখন তার তার হার্টের অপারেশন করে ‘স্বয়ংক্রিয় ডেফিব্রিলেটর’ বসানো হয়েছিল। তবে এবার আর কিছুতেই কাজ হলো না।


জানা গেছে, শনিবার (১১ নভেম্বর) আলবেনিয়ার লিগে পার্টিজানির বিপক্ষে তার ক্লাব এগনাটিয়ার হয়ে মাঠে নেমেছিলেন ডুয়ামেনা। খেলার মাঝেই মাঠে লুটিয়ে পড়েন তিনি। তাৎক্ষণিক চিকিৎসা দেওয়া হলেও তাকে বাঁচানো সম্ভব হয়নি।


ডুয়ামেনার স্মরণে আলবেনিয়া ফুটবল ফেডারেশন লিগের এ সপ্তাহের সব ম্যাচ স্থগিত করেছে। ডুয়ামেনার পরিবারের প্রতি সমবেদনাও জানিয়েছে সংস্থাটি।


ডুয়ামেনার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে ঘানা ফুটবল অ্যাসোসিয়েশনও (জিএফএ)। এক বিবৃতিতে তারা বলেছে, ‘সে (ডুয়ামেনা) ভালোভাবে দেশকে সেবা দিয়ে গেছে এবং যখনই ঘানাকে প্রতিনিধিত্ব করেছে, সে তার যোগ্যতা দেখিয়েছে।’


৯ গোল নিয়ে এবারের আলবেনিয়ান লিগে গোলদাতার তালিকায় শীর্ষে ছিলেন ডুয়ামেনা। জাতীয় দল ঘানার হয়ে ৯ ম্যাচ খেলে দুটি গোল করেছেন তিনি।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com