দক্ষিণ আফ্রিকার বিপক্ষে হারের পর হঠাৎ দেশে ফিরলেন সাকিব
প্রকাশ : ২৫ অক্টোবর ২০২৩, ১৬:৫৪
দক্ষিণ আফ্রিকার বিপক্ষে হারের পর হঠাৎ দেশে ফিরলেন সাকিব
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

গতকাল মুম্বাইতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ১৪৯ রানে হেরেছে বাংলাদেশ দল। পুরো ম্যাচে সাকিব ছিলেন একেবারেই নিষ্প্রভ। ব্যাটে-বলে পুরোপুরি ব্যর্থ। যে কারণে সমালোচনারও শিকার হন বাংলাদেশ অধিনায়ক।


এবারের আসরে টানা চতুর্থ হারের পর হঠাৎ দেশে ফিরেছেন অধিনায়ক সাকিব আল হাসান। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে এসে টাইগার অধিনায়ক দল নিয়ে এত তাড়াতাড়িই হতাশ না হওয়ার কথা বলেছিলেন। তবে পরের দিনই প্রোটিয়াদের বিপক্ষে হারে বাংলাদেশ দল।


দেশে ফিরেই মিরপুরে ইনডোরে নাজমুল আবেদীন ফাহিমের সঙ্গে অনুশীলন শুরু করেছেন তিনি। বিশ্বকাপে ৪ ম্যাচে ব্যাট করে খুব একটা সুখকর অবস্থায় নেই টাইগার অধিনায়ক। দলের বাজে অবস্থার সাথে বাজে অবস্থায় তার ব্যাটিংও। যে কারণে ব্যাটিং নিয়ে কাজ করতে ঢাকা এসেছেন সাকিব।


বিকেএসপিতে থাকাকালীন নাজমুল আবেদীন ফাহিমের সঙ্গে গড়ে উঠে সক্ষ্যতা। যে কারণে ফাহিমের সঙ্গে কাজ করতেই ঢাকায় সাকিব। দুপুরে মিরপুরের ইনডোরের কাজ করেছেন বেশ অনেকক্ষণ।


জানা গেছে, আগামী ২৭ অক্টোবর দলের সঙ্গে যোগ দেবেন তিনি। ২৮ অক্টোবর কলকাতার ইডেন গার্ডেনেই নেদারল্যান্ডসের মুখোমুখি হবে বাংলাদেশ। মুম্বাইয়ে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ শেষ হওয়ার পর আজই কলকাতায় যাওয়ার কথা রয়েছে বাংলাদেশ ক্রিকেট দলের।


বিশ্বকাপে খেলা পাঁচ ম্যাচের প্রথমটিতে আফগানিস্তানের বিপক্ষে জিতলেও এরপর টানা চার ম্যাচেই হেরেছে টাইগাররা। এবারের আসরে এখনো পর্যন্ত চার ম্যাচে খেলে সাকিব ব্যাট হাতে করেছেন ৫৬ রান। অন্যদিকে বল হাতে তিনি নিয়েছেন ৬ উইকেট।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com