হাইভোল্টেজ ম্যাচে ভারত-নিউজিল্যান্ড মুখোমুখি হচ্ছে আজ
প্রকাশ : ২২ অক্টোবর ২০২৩, ১০:০৬
হাইভোল্টেজ ম্যাচে ভারত-নিউজিল্যান্ড মুখোমুখি হচ্ছে আজ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিশ্বকাপের শুরু থেকেই দুর্দান্ত খেলছে ভারত। টানা ৪ জয়ে সেমিফাইনালের দৌড়ে ভালোভাবেই টিকে আছে দলটি। অবশ্য পিছিয়ে নেই নিউজিল্যান্ডও। তারাও ৪ জয় নিয়ে রয়েছে টেবিলের শীর্ষে। এবার হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হচ্ছে দুদল।


বিশ্বকাপের ২১তম এ ম্যাচটি ধর্মশালায় শুরু হবে আজ রবিবার (২২ অক্টোবর) দুপুর আড়াইটায়।


ম্যাচটি জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠার লক্ষ্য রোহিত শর্মাদের। অন্যদিকে, নিজেদের অবস্থান আরও সংহত করতে মুখিয়ে রয়েছে কিউই বাহিনী।


ভারত নিজেদের মাটিতে বেশকিছু কারণে এগিয়ে আছে। এর মধ্যে অন্যতম, ব্যাট হাতে রানে পাচ্ছেন রোহিত ও কোহলি। দুই তারকাই আছেন আসরের সর্বোচ্চ রান সংগ্রাহকের দৌড়ে। বল হাতে সর্বোচ্চ উইকেট শিকারিদেরও একজন জাসপ্রিত বুমরাহ আছেন দলে।


নিউজিল্যান্ডও রয়েছে দারুণ ছন্দে। টানা ৪ ম্যাচে জয় পেয়েছে তারাও। ধারাবাহিকভাবে রান করছেন রাচিন ও কনওয়েরা। আসরের সেরা বোলারের তালিকায় আছেন স্যান্টনার ও হেনরি। তবে স্বাগতিকদের বিপক্ষে কঠিন পরীক্ষাই দিতে হবে তাদের।


নিয়মিত কিউই অধিনায়ক কেইন উইলিয়ামসনকে দেখা যাবে না এ ম্যাচে। দীর্ঘদিন পর চোট থেকে ফিরে আবারও চোটে পড়েছেন তিনি। তার বদলে দলকে নেতৃত্ব দেবেন টম লাথাম। এদিকে, ভারতেরও রয়েছে ইনজুরি সমস্যা। দলের অন্যতম তারকা হার্দিক পান্ডিয়ার খেলা হচ্ছে না ম্যাচটিতে।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com