শ্রীলঙ্কাকে হারিয়ে ঘুরে দাঁড়াল বাংলাদেশ
প্রকাশ : ২০ অক্টোবর ২০২৩, ১১:৫৮
শ্রীলঙ্কাকে হারিয়ে ঘুরে দাঁড়াল বাংলাদেশ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিশ্বকাপ মিশনে বাংলাদেশ জাতীয় দল এখন ভারতে। একই সময়ে ইমার্জিং বাংলাদেশ দল শ্রীলঙ্কা সফরে আছে। গতকাল মুশফিক-লিটনরা ভারতের বিপক্ষে হারলেও স্বস্তির খবর দিয়েছে ইমার্জিং দল। প্রথম ওয়ানডেতে হারের পর এবার ঘুরে দাঁড়িয়েছে তারা।


শ্রীলঙ্কা সফরে ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে বৃষ্টি আইনে ২১ রানে জিতেছে বাংলাদেশ ইমার্জিং দল। এই জয়ে সিরিজ বাঁচিয়ে রাখল টাইগাররা। ওয়ানডে সিরিজে এখন ১-১ এ সমতা বিরাজ করছে।


প্রথমে ব্যাট করে শ্রীলঙ্কা ইমার্জিং দল ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২৭৭ রান তোলে। তারা ৫৫ রানে ৩ উইকেট হারালেও চারে নামা উইকেটরক্ষক অহন বিক্রমাসিংহে ৭৭ রানের ইনিংস খেলেন। পাঁচে নামা সোহান দিনুশা করেন ৬২ রান।


জবাব দিতে নেমে বাংলাদেশের অমিত হাসান শূন্য করে ফিরে যান। আরেক ওপেনার পারভেজ ইমন খেলেন ৩৫ রানের ইনিংস। তিনে নামা প্রান্তিক নওরোজ নাবিল দারুণ খেললেও ফিরেছেন আক্ষেপ নিয়ে। ৮ রানের জন্য সেঞ্চুরি হাতছাড়া করেছেন। ১১৬ বলে ৯২ রানের হার না মানা ইনিংস খেলেন তিনি। নয়টি চার ও একটি ছক্কায় সাজানো ছিল তার ইনিংস।


জয় খেলেন ৫৭ রানের ইনিংস। বাংলাদেশ ২ উইকেট হারিয়ে ৩৬ ওভারে ২০০ রান তুলে বৃষ্টি আইনে জয় পায়। এর আগে বল হাতে মুশফিক হাসান ৩টি ও আহমেদ শরিফ ২ উইকেট তুলে নেন।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com