নেদারল্যান্ডসের বিপক্ষে ব্যাটিংয়ে নিউজিল্যান্ড
প্রকাশ : ০৯ অক্টোবর ২০২৩, ১৪:৪৬
নেদারল্যান্ডসের বিপক্ষে ব্যাটিংয়ে নিউজিল্যান্ড
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

লম্বা বিরতির পর আজ (৯ অক্টোবর) হায়দারাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দেখা হচ্ছে নিউজিল্যান্ড-নেদারল্যান্ডস দলের। আইসিসি ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসরের ষষ্ঠ ম্যাচে নেদারল্যান্ডসের বিপক্ষে টস হেরে প্রথমে ব্যাট করবে নিউজিল্যান্ড। বাংলাদেশ সময় দুপুর আড়াইটায় শুরু হবে খেলা।


ডাচদের বিপক্ষেও নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসনকে পাচ্ছে না ব্ল্যাক-ক্যাপসরা। দুই দলই নিজেদের একাদশে পরিবর্তন এনেছে। কিউইদের একাদশে ফিরেছেন পেসার লকি ফারগুসন; বাদ পড়েছেন জিমি নিশাম। অন্যদিকে দুই পরিবর্তনে একাদশ সাজিয়েছে ডাচরা।


এর আগে, সবশেষ ২০২২ সালের মার্চে দ্বিতীয়বার দেখা হয় এই দুই দলের। ঘরের মাঠে ডাচদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলে ব্ল্যাক-ক্যাপসরা। তিন ম্যাচই দাপটের সঙ্গে জিতে নেদারল্যান্ডসকে হোয়াইটওয়াশ করে কিউইরা।


ওয়ানডে ক্রিকেটে এই পর্যন্ত চারবারের দেখায় ডাচদের বিপক্ষে সবগুলোতেই জয় পেয়েছে ব্ল্যাক-ক্যাপসরা। তাই জয়ের ধারা অব্যাহত রাখার লক্ষ্য নিউজিল্যান্ডের। অপরদিকে হারের বৃত্ত ভাঙতে মাঠে নামবে নেদারল্যান্ডস।


নিউজিল্যান্ড একাদশ : ডেভন কনওয়ে, উইল ইয়াং, ড্যারিল মিচেল, টম ল্যাথাম, গ্লেন ফিলিপস, মিচেল স্যান্টনার, রাচিন রবীন্দ্র, ম্যাট হেনরি, ট্রেন্ট বোল্ট, মার্ক চাপম্যান ও লকি ফারগুসন।


নেদারল্যান্ডস একাদশ : বিক্রমজিৎ সিং, ম্যাক্স ও’ডাউড, কলিন অ্যাকারম্যান, বাস ডি লিড, তেজা নিদামানুরু, স্কট এডওয়ার্ডস (অধিনায়ক ও উইকেটকিপার), সাইব্র্যান্ড এঙ্গেলব্রেখট, রোলেফ ভ্যান ডের মারউই, রায়ান ক্লায়েন, আরিয়ান দত্ত ও পল ভ্যান মিকেরেন।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com