ইউএসএ টি-টেনে প্রথম চ্যাম্পিয়ন টেক্সাস
প্রকাশ : ২৮ আগস্ট ২০২৩, ১৫:০০
ইউএসএ টি-টেনে প্রথম চ্যাম্পিয়ন টেক্সাস
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

জনাথন কার্টারের ঝড়ো ব্যাটিংয়ে ৯২ রানের লড়াকু সংগ্রহ পায় নিউইয়রর্ক ওয়ারিয়র্স। মোহাম্মদ হাফিজের দুর্দান্ত ইনিংসে টেক্সাচ চার্জাসের ইনিংসও থামে ঠিক ৯২ রানে। টানটান উত্তেজনার ম্যাচ শেষ পর্যন্ত গড়ায় সুপার ওভারে। এখানে আগে ব্যাটিং করে ১৫ রান করে টেক্সাস। সেটা তাড়া করতে গিয়ে ১৩ রানে থামে নিউইয়র্ক।


২৭ আগস্ট, যুক্তরাষ্ট্রের মাস্টার্স টি-টেন টুর্নামেন্টের ফাইনালে নিউ ইয়র্কে সুপার ওভারে ২ রানে হারিয়েছে টেক্সাস। এই জয়ে আসরের প্রথম সংস্করণের চ্যাম্পিয়ন হলো দলটি। সুপার ওভারে আগে ব্যাটিং করতে নেমে ডাংক ও মুক্তার আহমেদের একটি করে ছক্কায় ১ উইকেট হারিয়ে ১৫ রান করে টেক্সাস। জবাবে প্রথম দুই বলে ৫ রান তুললেও পরের ৩ বলে ২ রানের বেশি তুলতে না পারলে ম্যাচ থিকে ছিটকে যায় নিউ ইয়র্ক। ফলে শেষ বলে ছক্কা হাঁকালেও হার নিয়েই মাঠ ছাড়তে হয় তাদের।


এর আগে মূল খেলায় নিউইয়র্কের দেওয়া ৯৩ রান তাড়া করতে নেমে শুরুতেই মুক্তার আহমেদকে হারায় টেক্সাস। এরপর ৪৬ রানের জুটি গড়েন বেন ডাংক ও হাফিজ। ডাংক করেন ১২ বলে ২০ আর হাফিজের ব্যাট থেকে আসে ১৭ বলে ৪৬ রাব। দলীয় ৫৯ রানে এই জুটি ভাঙার পরই তাসের ঘরের মতো ভেঙে পড়ে টেক্সাসের ব্যাটিং লাইনআপ। এতে দুই বল বাকি থাকতে স্কোরকার্ডে সমতা আনলেও টানা দুই বলে উইকেট হারিয়ে ড্র করে টেক্সাস।


এদিন টস হেরে আগে ব্যাটিং করতে নেমে শূন্য রানে কামরান আকমলকে হারায় নিউইয়র্ক। এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারিয়েছে দলটি। শেষদিকে কার্টারের ১৭ বলে ৩৯ রানের ঝড়ে ৯২ রানের লড়াকু পুঁজি পায় তারা। এছাড়া ১২ বলে ১৮ রানে ওপেনার তিলকরত্নে দিলশান। টেক্সাসের হয়ে ৩ উইকেট নেন এহসান আদিল।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com