নিজের জন্মদিনে বাবা হলেন শান্ত
প্রকাশ : ২৫ আগস্ট ২০২৩, ১৬:০৭
নিজের জন্মদিনে বাবা হলেন শান্ত
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

তিন বছর আগে ২০২০ সালের ১১ জুলাই সাবরিনা রত্নার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন নাজমুল হাসান শান্ত। শুক্রবার ২৫ বছর পূর্ণ করলেন জাতীয় দলের এই বাঁহাতি ব্যাটার। আর এদিনই প্রথমবারের মতো বাবা হলেন তিনি।


শান্ত ও সাবরিনা সুলতানা রত্না দম্পতির ঘর আলো করে এসেছে পুত্র সন্তান। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টে প্রথম সন্তানের পিতা হওয়ার বিষয়টি নিশ্চিত করেন শান্ত। ভক্ত-সমর্থকদের সুখবর জানিয়ে নবাগত সন্তান এবং মায়ের জন্য দোয়াও চেয়েছেন তিনি।


ফেসবুকে দেয়া পোস্টে শান্ত লিখেন, আলহামদুলিল্লাহ, আল্লাহ তা'আলার অশেষ রহমতে সকাল ১০টা ১৪মিনিটে পুত্র সন্তানের বাবা হয়েছি। মা-শিশু দুজনই ভালো আছে।


সবার কাছে দোয়া চেয়ে শান্ত লিখেন, আমার পরিবারের জন্য সবাই দোয়া করবেন। আমরা আমাদের জীবনের নতুন একটা অধ্যায় শুরু করছি।


এদিকে নিজের জন্ম দিনেই প্রথম সন্তানের পিতা হয়েছেন শান্ত। ১৯৯৮ সালের একই দিনে (২৫ আগস্ট) জন্ম নিয়েছিলেন শান্ত নিজেও।


নয় দিন আগে অর্থাৎ গত ১৬ আগস্ট বাবা হচ্ছেন এমনটি জানান শান্ত। স্ত্রী রত্নার বেবি বাম্পের ছবি দেন সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে। তাদের সংসারে নতুন অতিথি আসার কথা জানান। ২০২০ সালে সাবরিন সুলতানা রত্নাকে বিয়ে করেন শান্ত।


এদিকে জাতীয় দলের এই টপঅর্ডার ব্যাটসম্যান বাংলাদেশ দলের সাফল্যের পেছনে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। মাঠের পাশাপাশি এবার পড়াশোনাতেও মনোযোগ দিয়েছেন শান্ত। একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে বিবিএ অনুষদে ভর্তি হয়েছেন এই ক্রিকেটার।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com