এবার তোপের মুখে এমবাপ্পে
প্রকাশ : ১১ জুলাই ২০২৩, ০০:১০
এবার তোপের মুখে এমবাপ্পে
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

২০২৪ সালে পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে এমবাপ্পের। এতে মুক্ত হয়ে পড়বেন তিনি। সেসময় বিনামূল্যে ক্লাবটি ছাড়ার ইচ্ছা প্রকাশ করেছেন ২৪ বছর বয়সী উইঙ্গার। ইতোমধ্যে লিগ ওয়ান চ্যাম্পিয়নদের তা জানিয়ে দিয়েছেন ফ্রেঞ্চ তারকা।


তবে এর আগে পিএসজিকে ‘অসম্মান ও ‘অশ্রদ্ধা’ করায় কিলিয়ান এমবাপ্পের তুমুল সমালোচনা করেছেন ইতালির কিংবদন্তি ফুটবলার পাওলো ডি ক্যানিও। ফুটবল বিষয়ক জনপ্রিয় সংবাদমাধ্যম গোল ডটকমের এক প্রতিবেদনে এ তথ্য পাওয়া গেছে।


বিখ্যাত সংবাদমাধ্যম ফ্রান্স ফুটবলকে দেয়া সাক্ষাৎকারে সার্বিকভাবে পিএসজি, দলটির সাম্প্রতিক চুক্তি এবং ফরাসি লিগটিকে ধুয়ে দিয়েছেন এমবাপ্পে।


বিষয়টি মোটেও ভালোভাবে নেননি ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের সাবেক খেলোয়াড় ক্যানিও। উদ্ভূত পরিস্থিতির জন্য পিএসজি এবং দলটির খেলোয়াড়দের দায়ী করেছেন তিনি।


স্কাই স্পোর্টস ইতালিয়াকে ক্যানিও বলেন, পিএসজিই নিজেদের এ পরিস্থিতিতে ফেলেছে। দিন দিন যা বেগবান হচ্ছে। গোটা ফুটবল বিশ্বে তা আলোচনার খোরাকে পরিণত হয়েছে। এখন সমালোচনায় মেতেছে এমবাপ্পে।


তিনি বলেন, আমরা পিএসজির ভুলগুলো নিয়ে কথা বলতে পারি। তবে সমালোচনা নয়। কারণ, গত বছর সুবিধা নিয়েছে এমবাপ্পে। এখন আরও এক বছর দলটির হয়ে খেলতে যাচ্ছে সে। এরপর দল ছাড়তে চাচ্ছে। যাতে রিয়াল মাদ্রিদে মোটা অংকের অর্থ পকেটে ভরতে পারে ও।


এমবাপ্পের আচরণে নাখোশ দ্য পারিসিয়ানদের স্পোর্টিং ডিরেক্টর লিনার্দো। তিনি চাচ্ছেন, যত তাড়াতাড়ি সম্ভব পিএসজি ছাড়ুক এমবাপ্পে। সম্প্রতি ক্লাবটির সঙ্গে চুক্তি করেছেন দুই নতুন ফুটবলার। এ দুজনসহ দলটির মোট ৬ ফুটবলারও এমবাপ্পের ওপর চটেছেন। এরই মধ্যে তার বিরুদ্ধে অভিযোগও করেছেন তারা।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com