ওয়েস্ট ইন্ডিজকে হারাল জিম্বাবুয়ে
প্রকাশ : ২৫ জুন ২০২৩, ১৬:৩৬
ওয়েস্ট ইন্ডিজকে হারাল জিম্বাবুয়ে
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচে গতকাল জিম্বাবোয়ের কাছে হেরেছে ওয়েস্ট ইন্ডিজ। তার ফলে ভারতে ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপে সুযোগ পাওয়া কঠিন তাদের। নিজেদের হাতে নিজেদের ভাগ্য নেই শেই হোপ, কাইল মেয়ার্সদের। তার জন্য অন্য দলের দিকে তাকিয়ে থাকতে হবে তাদের।


হারারের গ্যালারির হাজার হাজার জিম্বাবুইয়ান সমর্থকের জন্য দিনটা দারুণ এক আনন্দের উপলক্ষ হয়েই থাকবে। ওয়েস্ট ইন্ডিজকে হারানোর সাক্ষী হয়ে থাকার সৌভাগ্য তো আর রোজ রোজ হয় না। আইসিসি বাছাইপর্বের ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে আজ ৩৫ রানে হারিয়েছে জিম্বাবুয়ে।


অবশ্য এই জয়ের আগেই বাছাইপর্বের গ্রুপ ‘এ’ থেকে সুপার সিক্স নিশ্চিত হয়ে যায় জিম্বাবুয়ে, ওয়েস্ট ইন্ডিজ ও নেদারল্যান্ডসের। বাদ পড়েছে নেপাল ও যুক্তরাষ্ট্র। তবে জিম্বাবুয়ের কাছে এই হার ভোগাতে পারে ওয়েস্ট ইন্ডিজকে। কারণ, সুপার সিক্সে যোগ হবে গ্রুপ পর্বের প্রতিপক্ষ দলগুলোর বিপক্ষে পাওয়া পয়েন্ট।


জিম্বাবোয়ের কাছে হারায় ওয়েস্ট ইন্ডিজের পয়েন্ট ৪। কিন্তু তার পরেও গ্রুপ সিক্সে পৌঁছে গিয়েছে তারা। কিন্তু সেখানে পৌঁছলেও বিশ্বকাপের যোগ্যতা অর্জন করতে এখনও অনেক পথ পেরোতে হবে তাদের। সবার আগে নিজেদের শেষ ম্যাচে নেদারল্যান্ডসকে হারাতে হবে ওয়েস্ট ইন্ডিজকে। তা হলে ৬ পয়েন্ট নিয়ে পরের রাউন্ডে যাবে তারা। যেহেতু সুপার সিক্স পর্বে আগের রাউন্ডের পয়েন্ট ধরা হবে তাই নেদারল্যান্ডস ম্যাচ খুব গুরুত্বপূর্ণ ওয়েস্ট ইন্ডিজের কাছে।


বিবার্তা/ইমন/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com