শ্রীলঙ্কার কাছে বড় ব্যবধানে হারলো বাংলাদেশ নারী দল
প্রকাশ : ০৫ মে ২০২৩, ০১:২৭
শ্রীলঙ্কার কাছে বড় ব্যবধানে হারলো বাংলাদেশ নারী দল
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

দ্বিতীয় ওয়ানডেতে সফরকারী বাংলাদেশকে ৫৮ রানে হারিয়েছে শ্রীলঙ্কা নারী দল। স্বাগতিকদের দেয়া ১৮৭ রানের লক্ষ্যে খেলতে নেমে ১২৮ রানেই গুটিয়ে যায় বাংলাদেশের ইনিংস।


কলম্বোয় বৃহস্পতিবার (৪ মে) দ্বিতীয় ওয়ানডেতে বাংলাদেশের বিপক্ষে ৫৮ রানে জিতেছে শ্রীলঙ্কা। তিন ম্যাচের সিরিজে স্বাগতিকরা এগিয়ে ১-০ ব্যবধানে।


প্রাথমিক সূচি অনুযায়ী, এদিন হওয়ার কথা ছিল ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ। কিন্তু প্রথম দুই ম্যাচ বৃষ্টিতে ভেসে যাওয়ায় দুই দলের সমঝোতায় সূচিতে পরিবর্তন আনা হয়। টস জিতে ব্যাট করতে নামে শ্রীলঙ্কা। বৃষ্টির কারণে ৩০ ওভারে নামিয়ে আনা হয়েছিল খেলা।


প্রথমে ব্যাট করে ৫ উইকেটে ১৮৬ রান করে শ্রীলঙ্কা। অধিনায়ক চামারি আতাপাত্তু ৬৪ বলে সর্বোচ্চ ৬৪ রান করেন। ৬টি চার ও ৪টি ছক্কা মারেন আতাপাত্তু। হর্ষিতা সামারাবিক্রমা অপরাজিত ৪৫ রান করেন।


বাংলাদেশের পক্ষে ১টি করে উইকেট নেন জাহানারা আলম, সুলতানা খাতুন, নাহিদা আকতার, রিতু মনি ও ফাহিমা খাতুন।


জবাবে ওশাদির দুর্দান্ত বোলিংয়ে ২৯.৫ ওভারে ১২৮ রানে অলআউট হয় বাংলাদেশ। অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি সর্বোচ্চ ৩৭ রান করেন। ২৪ রান করেন ফারজানা হক। আইসিসি ওয়ানডে চ্যাম্পিয়নশিপের অংশ এ সিরিজ থেকে পরিত্যক্ত হওয়া দুই ম্যাচ থেকে দুই পয়েন্ট পেয়েছে বাংলাদেশ। ওয়ানডে সিরিজ শেষে এখন তিন ম্যাচের টি-টোয়েন্টি খেলবে দু’দল।


বিবার্তা/এসএ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com