মেসি-রোনালদোর সম্ভাব্য শেষ লড়াই আজ
প্রকাশ : ১৯ জানুয়ারি ২০২৩, ১৬:২৫
মেসি-রোনালদোর সম্ভাব্য শেষ লড়াই আজ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ফুটবল দুনিয়ার চোখ আজ থাকবে সৌদি আরবে। আরও স্পষ্ট করে বললে, রিয়াদের কিং ফাহাদ স্টেডিয়ামে। ফরাসি জায়ান্ট পিএসজি খেলবে সৌদি অল স্টার একাদশের বিরুদ্ধে। ম্যাচটি ঘিরে কোনো উত্তেজনা থাকার কথা ছিল না। আপাত সাধারণ এক ম্যাচই সবার আলোচনায় আসতে বাধ্য। কারণ, এই ম্যাচে আবার মুখোমুখি হবেন লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদো।


ফুটবলের দুই মহাতারকা। এই তো সেদিনও, মেসির বিশ্বজয়ের আগে কী বিতর্কটাই না ছিল দুজনকে নিয়ে! কে সেরা, এই তর্কে রাত পার হতো, তর্ক শেষ হতো না। বিশ্বকাপ জিতে মেসি তা থামিয়েছেন। তাতে ভাটা পড়েনি রোনালদোর জনপ্রিয়তায়। বরং সৌদি ক্লাব আল-নাসেরে সিআরসেভেন নাম লেখানোর পর দেশটির ফুটবলের চিত্রই যেন বদলে গেল।


সেই বদলের হাওয়ায় মেসির পিএসজি খেলবে সৌদি অল স্টারের বিপক্ষে। রোনালদো ছাড়া বাকি দশজন আল-নাসের ও আল-হিলাল ক্লাবের। সৌদি ন্যাশনাল প্ল্যাটফর্ম ফর চ্যারিটেবল ওয়ার্ক আয়োজন করছে প্রীতি ম্যাচটির। বাংলাদেশ সময় আজ বৃহস্পতিবার রাত ১১টায় মাঠে নামবে তারা।


প্রীতি ম্যাচের ফল নিয়ে কারও মাথাব্যথা থাকে না। থাকার কথা না। যদিও আজকের ম্যাচের আবেদনই আলাদা। দীর্ঘ ২৫ মাস পর মেসি-রোনালদো পরস্পরের বিরুদ্ধে মাঠে নামছেন। সর্বশেষ ২০২০ সালের ৮ ডিসেম্বর দুজন খেলতে নামেন। তখন মেসি ছিলেন বার্সেলোনায়, রোনালদো জুভেন্টাসে। তারপর সময়ের পরিভ্রমণ শেষে কত কী-ই না বদলালো। দুইজনই ক্লাব বদলালেন, চারপাশ বদলে গেল।


মেসি-রোনালদোর তর্কটা থামতে পারে, ওদের আবেদন কমেনি। একসঙ্গে তাদের মাঠে দেখার সম্ভবত শেষ সুযোগ এটিই। সৌদিতে রোনালদোর অভিষেক হবে এই ম্যাচ দিয়ে। শেষের শুরুটা যেন অতীতেই নিয়ে যাবে আজ এই সুপারস্টারকে।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com