নারী অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ
গ্রুপ চ্যাম্পিয়ন হতে ১০৪ রান দরকার টাইগ্রেসদের
প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২৩, ১৫:৫৭
গ্রুপ চ্যাম্পিয়ন হতে ১০৪ রান দরকার টাইগ্রেসদের
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

শক্তিশালী অস্ট্রেলিয়া ও শ্রীলঙ্কাকে হারিয়ে দেওয়ার পর যুক্তরাষ্ট্রের বিপক্ষেও ইতিবাচক ফল পাবে বাংলাদেশ এমনটাই ধারণা ছিল। যুক্তরাষ্ট্রের বিপক্ষে বাংলাদেশের শুরুটাও হয়েছে বেশ ভালো। নারী অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে টাইগ্রেসদের দুর্দান্ত বোলিংয়ে নির্ধারিত ২০ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে যুক্তরাষ্ট্র ১০৩ রানের বেশি করতে পারেনি। ফলে, গ্রুপ চ্যাম্পিয়ন হতে হলে বাংলাদেশের প্রয়োজন ১০৪ রান।


বুধবার (১৮ জানুয়ারি) টস হেরে ফিল্ডিংয়ে নেমে বোলারদের নৈপুণ্যে যুক্তরাষ্ট্রকে ১০৩ রানে আটকে দেয় বাংলাদেশ। ব্যাটিংয়ে নেমে চতুর্থ ওভারে দিশা বিশ্বাসের শিকার হয়ে ব্যক্তিগত ৫ রানে প্যাভিলিয়নে ফেরেন লাসিয়া মুল্লাপুদি। এরপর দিশা ধিনগ্রা ও স্নিগ্ধা পল ধীরগতির ৫৭ রানের জুটি গড়েন।


এই দুজন ১৫তম ওভারে পরপর দুই বলে উইকেট হারান। স্বর্ণা আক্তারের থ্রোতে ২০ রান করে আউট হন দিশা। এর পরের বলেই ব্যক্তিগত ২৬ রান করে প্যাভিলিয়নে ফেরেন স্নিগ্ধা পল।


এরপর গীতিকা কোদালি ও ইসানি ভাঘেলার জুটিতে একশ ছাড়ায় যুক্তরাষ্ট্র। শেষ বলে ১৬ রানে মারুফা আক্তারের শিকার অধিনায়ক গীতিকা। ১৭ রানে অপরাজিত ছিলেন ইসানি। বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ ২ উইকেট নেন দিশা বিশ্বাস।


বিবার্তা/কিরণ/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com