বছরের প্রথম জয় পেল লিভারপুল
প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২৩, ১১:৫১
বছরের প্রথম জয় পেল লিভারপুল
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

মলিনক্সে উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের বিপক্ষে এফএ কাপ রিপ্লেতে ১-০ তে জিতল লিভারপুল। মঙ্গলবার হার্ভি ইলিয়টের দর্শনীয় গোলে এ জয় পায় লিভারপুল।


ব্রাইটন অ্যান্ড হোভ আলবিওনের বিপক্ষে আগের ম্যাচে ৩-০ গোলে হেরে প্রিমিয়ার লিগে নবম স্থানে নেমে যাওয়া লিভারপুল গত ৭ জানুয়ারি উলভসের সঙ্গে প্রথম তৃতীয় রাউন্ডের ম্যাচে ২-২ গোলে ড্র করেছিল।


সম্প্রতি লিভারপুলের সময়টা ভালো যাচ্ছে না। তারপরও রিপ্লে ম্যাচে বড়সড় পরিবর্তনে দল মাঠে নামান ইয়ুর্গেন ক্লপ। ম্যাচের পার্থক্য গড়া গোল হতে বেশি সময় লাগেনি। ১৩ মিনিটে মাঝমাঠ থেকে লম্বা দৌড়ে বাঁ পায়ের উঁচু শটে গোলকিপারের মাথার উপর দিয়ে জাল কাঁপান।


ফ্যাবিও কারভালহো সফরকারীদের ব্যবধান দ্বিগুণ করেছিলেন। কিন্তু গোলটি অফসাইডে বাতিল হয় এবং লিভারপুল ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায়।


উলভস দ্বিতীয়ার্ধের বেশিরভাগ সময় সমতাসূচক গোলের জন্য হন্যে হয়ে ছিল। কোচ জুলেন লোপেতেগুই সাবেক চেলসি ও অ্যাটলেটিকো মাদ্রিদ স্ট্রাইকার ডিয়েগো কস্তাকে দিয়ে ম্যাচ অতিরিক্ত সময়ে নিতে চেষ্টা করেন। কিন্তু ম্যাচে ফিরতে পারেনি স্বাগতিকরা।


এনিয়ে সব প্রতিযোগিতায় চার ম্যাচে প্রথম জয় পেলো লিভারপুল। ২০২৩ সালে এটি তারা প্রথম ম্যাচ জিতল এবং আট ম্যাচে পেল প্রথম ক্লিনশিট। চতুর্থ রাউন্ডে তারা মুখোমুখি হবে ব্রাইটনের, যাদের কাছে গত শনিবার বড় ব্যবধানে হেরেছিল।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com