ভারতের টি-টোয়েন্টি দল থেকে ‘বাদ’ রোহিত-কোহলি
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২৩, ১৬:০০
ভারতের টি-টোয়েন্টি দল থেকে ‘বাদ’ রোহিত-কোহলি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের দলে রাখা হয়নি ভারতের দুই ব্যাটিং স্তম্ভ রোহিত শর্মা এবং বিরাট কোহলিকে। স্কোয়াডে নেই লোকেশ রাহুল আর অক্ষর প্যাটেলও।


লোকেশ রাহুল এবং অক্ষর কিউইদের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি দুই সিরিজেই থাকবেন না। ব্যক্তিগত কারণে ছুটি নিয়েছেন তারা। তবে ভারতের নিয়মিত অধিনায়ক রোহিত এবং কোহলির টি-টোয়েন্টি দলে না থাকার পরিষ্কার কারণ জানানো হয়নি।


যার অর্থ টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলা ওপরের সারির তিন ব্যাটারই এবার থাকছেন না। সম্ভবত ভারতের টি-টোয়েন্টি দলে বড় ধরনের পরিবর্তন করার পরিকল্পনা ম্যানেজম্যান্টের।


চলতি মাসের শুরুতে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ভারতীয় দলের অধিনায়ক ছিলেন হার্দিক পান্ডিয়া। তিনিই নিউজিল্যান্ডের বিপক্ষেও দলকে নেতৃত্ব দেবেন। তার ডেপুটি হিসেবে থাকবেন সূর্যকুমার যাদব। টি-টোয়েন্টি দলে ফিরেছেন সম্প্রতি ঘরোয়া প্রথম শ্রেণির ক্রিকেটে ৩৭৯ রানের ইনিংস খেলা পৃথ্বি শ।


আগামী ২৭ জানুয়ারি থেকে শুরু হবে ভারত ও নিউজিল্যান্ডের মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ম্যাচ তিনটি হবে রাঁচি, লখনৌ এবং আহমেদাবাদে। এরপর সমান ম্যাচের ওয়ানডে সিরিজও খেলবে দুই দল।


ওয়ানডেতে যথারীতি ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন রোহিত শর্মা। থাকবেন বিরাট কোহলিও।


ভারতের টি-টোয়েন্টি দল
হার্দিক পান্ডিয়া (অধিনায়ক), সূর্যকুমার যাদব (সহ-অধিনায়ক), ঈশান কিশান (উইকেটরক্ষক), রাহুল ত্রিপাথি, জিতেশ শর্মা (উইকেটরক্ষক), ওয়াশিংটন সুন্দর, কুলদীপ যাদব, ইয়ুজবেন্দ্র চাহাল, অর্শদীপ সিং, উমরান মালিক, শিবম মাভি, পৃথ্বি শ, মুকেশ কুমার।


ওয়ানডে দল
রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, ঈশান কিশান, বিরাট কোহলি, শ্রেয়াস আয়ার, সূর্যকুমার যাদব, কেএস ভরত (উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া (সহ-অধিনায়ক), ওয়াশিংটন সুন্দর, শাহবাজ আহমেদ, শার্দুল ঠাকুর, ইয়ুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, মোহাম্মদ শামি, মোহাম্মদ সিরাজ, উমরান মালিক।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com