শেখ কামাল দ্বিতীয় বাংলাদেশ যুব গেমস শুরু
প্রকাশ : ০২ জানুয়ারি ২০২৩, ২৩:১৭
শেখ কামাল দ্বিতীয় বাংলাদেশ যুব গেমস শুরু
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

‘বুকে হাত রেখে, বিজয়ের বেশে ছুঁয়ে দেব আসমান’ স্লোগান নিয়ে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের (বিওএ) আয়োজনে দেশব্যাপী সোমবার (২ জানুয়ারি) থেকে শুরু হয়েছে ‘শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস ২০২৩’।


যুব গেমসের প্রথম দিনে দেশের ১১টি জেলায় শুরু হয় এই খেলা। প্রথম পর্বে আন্ত:উপজেলা পর্যায়ের এই খেলা চলবে ১০ জানুয়ারি পর্যন্ত। চট্টগ্রাম, জয়পুরহাট, চাঁদপুর, নরসিংদী, নীলফামারী, ময়মনসিংহ, কুড়িগ্রাম, রাঙামাটি, বরগুনা, লক্ষ্মীপুর ও নোয়াখালী জেলায় শুরু হয়েছে খেলা।


চট্টগ্রামে এম এ আজিজ স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক আবুল বাশার মোহাম্মদ ফখরুজ্জামানের সভাপতিত্বে গেমসের জেলা পর্যায়ের খেলা উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র আ জ ম নাসির। নোয়াখালীর শহীদ ভুলু ষ্টেডিয়ামে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান।


ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে গেমসের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ মোস্তাফিজার রহমান। অন্যদিকে, রাঙামাটিতে প্রতিযোগিতার উদ্বোধন করেন রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থার কারাতে উপ-কমিটির আহবায়ক আশিষ কুমার চাকমা নব। নরসিংদীতে মোছলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে গেমসের উদ্বোধন করেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়ার সংস্থার সভাপতি আবু নইম মোহাম্মদ মারুফ খান।


মঙ্গলবার (৩ জানুয়ারি) দেশের ৮ জেলা- ঠাকুরগাঁও, নীলফামারী, নরসিংদী, নোয়াখালী, কক্সবাজার, রাঙামাটি, লক্ষ্মীপুর ও বগুড়ায় যুব গেমসের খেলা অনুষ্ঠিত হবে।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com