সালমান-ক্যাটরিনাকে কাছ থেকে দেখতে লাগবে ১০০০০ টাকা
প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০১৯, ২২:৩৪
সালমান-ক্যাটরিনাকে কাছ থেকে দেখতে লাগবে ১০০০০ টাকা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিপিএলের উদ্বোধনী টিকিটের প্রতি আগ্রহ খুব একটা নেই সাধারণ দর্শকদের। চড়া মূল্য হওয়ায় বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি দেখার আগ্রহ হারিয়েছেন অনেকে।


শনিবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের পাশের টিকিট কাউন্টারে সারাদিনে ভিড় চোখে পড়েনি। তবে বিসিবি বলছে ভিন্ন কথা।


বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল বলেছেন, ‘আমাদের কাছ থেকে টিকিট কেনার চাহিদা অনেক বেশি। বিপিএলের উদ্বোধনী দেখার জন্য মানুষের আগ্রহ আছে। সেজন্য আমরা আরেকটি ক্যাটাগরি করে মাঠে বসার সুযোগ করে দিচ্ছি। গ্যালারিতে মানুষ থাকবে। মাঠেও থাকবে।’


মাঠের ভেতর মঞ্চের সামনে বসে অনুষ্ঠান দেখতে একজন দর্শককে খরচ করতে হবে ১০ হাজার টাকা! এর পিছনেই আছে পাঁচ হাজার টাকার টিকিট। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট মিলবে ২৫০০ টাকায়। আর ক্লাব হাউসের টিকিটের দাম এক হাজার টাকা।


মূলত ভারতের দুই সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফের উপস্থিতির জন্য টিকিটের দাম এত চড়া। এ দুই তারকার পারফর্ম করবেন বিপিএলের মঞ্চে। তবে এ দুই তারকার ম্যানেজার অবাক হয়েছেন টিকিটের `কম’ মূল্য দেখে!


শেখ সোহেল জানালেন এমনটাই, ‘সালমান খান ও ক্যাটরিনা কাইফের ম্যানেজার ও প্রোডাকশন আমাকে প্রশ্ন করেছে, কেন তুমি এত কম দামে সালমান-ক্যাটরিনার টিকিট বিক্রি করছো?’


মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে আগামী রবিবার হবে বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুষ্ঠানের উদ্বোধন করবেন। মঞ্চ কাঁপানোর জন্য সালমান ও ক্যাটরিনার পাশাপাশি থাকবেন ভারতীয় শিল্পী কৈলাশ খের ও সনু নিগম। থাকছেন বাংলাদেশের জেমস, মমতাজসহ আরো অনেক শিল্পী।


উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি দেখানো হবে তিনটি চ্যানেলে। গাজী টিভি ও মাছরাঙার পাশাপাশি দেখানো হবে নিউজ ২৪ চ্যানেলে। এছাড়া ঢাকা শহরের বেশ কয়েকটি পয়েন্টসহ দেশের সাতটি বিভাগে বড় পর্দায় দেখানো হবে অনুষ্ঠান।


টিকিটের দাম আকাশচুম্বি কি না তা মাঠের উপস্থিতিই বলে দেবে।


বিবার্তা/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com