পোলার্ডকে গাড়ি থেকে নামিয়ে দিলেন রোহিত!
প্রকাশ : ২১ নভেম্বর ২০১৯, ১৭:০৪
পোলার্ডকে গাড়ি থেকে নামিয়ে দিলেন রোহিত!
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলার সুবাদে রোহিত শর্মার সঙ্গে বন্ধুত্ব গড়ে ওঠে কাইরন পোলার্ডের। ফলে আন্তর্জাতিক ক্রিকেট ট্যুরে সময় পেলেই একে অপরের বাসায় বেড়াতেও যান দুই ক্রিকেটার। দুজনের মধ্যে একটি বিশেষ বন্ধন রয়েছে।


কিন্তু তাদের ঘনিষ্ঠ বন্ধুত্ব এখন শেষ হয়ে গেছে বলে মনে করছেন অনেকে। সদ্য টুইটারে রোহিতকে আনফলো করেছেন পোলার্ড।এতে দুই ক্রিকেটারের ভক্তদের পাশাপাশি অনেক আইপিএল অনুরাগী এ কথা শুনে মর্মাহত।


বাংলাদেশের বিপক্ষে খেলা শেষে উইন্ডিজের সঙ্গে সিরিজ খেলবে ভারত। আগামী ৬ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে ভারত-ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি সিরিজ।


এর আগে টুইটারে রোহিতকে আনফলো করেছেন পোলার্ড। যে যাই ভাবুক, এটা হতে পারে নিছক মজা কিংবা প্রতিদ্বন্দ্বিতার ছলে।


স্বাভাবিকভাবেই সিরিজ নিয়ে উত্তাপ ছড়াতে শুরু করেছে ভারতীয় ক্রিকেট মহলে। ক্যারিবিয়ানদের সফরের আগে স্টার স্পোর্টস 'আনফ্রেন্ডশিপ ডে ক্যাম্পেন' শুরু করেছে। এরই মধ্যে টুইটারে একটি ভিডিও পোস্ট করেছে তারা।


তাতে দেখা যাচ্ছে, পোলার্ড এসেছেন ভারতে। তাকে বিমানবন্দরে রিসিভ করছেন রোহিত। নিজে হাতে তার ব্যাগপত্র গুছিয়ে গাড়িতে তুলছেন হিটম্যান। পরে কার অডিও সিস্টেমে ক্যারিবীয় হার্ডহিটারের মনের মতো একটা গান চালিয়ে দেন ভারতীয় ওপেনার। এরপর গাড়িতে নিয়ে চলতে শুরু করেছেন তিনি।


হঠাৎই কোনো রেডিও চ্যানেল রোহিতকে আসন্ন ভারত-উইন্ডিজ সিরিজের কথা স্মরণ করিয়ে দেয়। এরপর মাঠের প্রতিদ্বন্দ্বিতার কথা ভেবে পোলার্ডকে গাড়ি থেকে নামিয়ে দেন তিনি। তার ব্যাগও ছুড়ে ফেলে দেন ভারতীয় ওপেনার।তাকে মাঝরাস্তায় ফেলেই চলে যান রোহিত।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com