দেশের বাইরে গেলে ক্রিকেটাররা পান ৫০ ডলার, ডিরেক্টররা ৫০০!
প্রকাশ : ২৩ অক্টোবর ২০১৯, ২১:০৪
দেশের বাইরে গেলে ক্রিকেটাররা পান ৫০ ডলার, ডিরেক্টররা ৫০০!
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশের ক্রিকেটাঙ্গনে এখন চলছে চরম অস্তিরতা। ইতিমধ্যে পারিশ্রমিক বাড়ানোসহ ১৩ দফা দাবি সংবলিত একটি চিঠি দেয়া হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবিকে। ক্রিকেটারদের মুখপাত্র ব্যারিস্টার মুস্তাফিজুর রহমান খান এ চিঠি প্রেরণ করেন।


ব্যারিস্টার মুস্তাফিজুর রহমান খান বলেন, দেশের বাইরে গেলে ক্রিকেটাররা পান ৫০ ডলার আর বোর্ড কর্মকর্তারা পান ৫০০ ডলার।


তিনি বলেন, একটা উদাহরণ দেই, কারো বিরুদ্ধে কথা বলছি না, বাংলাদেশ ক্রিকেট টিম বিদেশে ট্যুর করে তখন ন্যাশনাল খেলোয়াড়রা পান ৫০ ডলার আর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ডাইরেক্টররা পান ৫০০ ডলার।


এর আগে গত ২১ অক্টোবর, সোমবার বেতন-ভাতাসহ জাতীয় লিগ, ঘরোয়া লিগ, জিমের সুবিধা, বাজে আম্পায়ারিংসহ নানা ইস্যুতে ধর্মঘটের ঘোষণা দেন ক্রিকেটাররা। ঘরোয়া ক্রিকেটের মান উন্নয়ন ও বেতন-ভাতা বাড়ানোসহ ১১ দফা দাবি জানিয়ে আন্দোলনে নামেন দেশের শীর্ষ ক্রিকেটাররা। দাবি না মানা পর্যন্ত সব ধরনের ক্রিকেট থেকে নিজেদের বিরত রাখার ঘোষণা দেন সাকিব আল হাসান।


সোমবার সাকিব আল হাসানের নেতৃত্বে মিরপুরে বিসিবির একাডেমি মাঠে জড়ো হন খেলোয়াড়রা। সেখানে বিকেলে ৩টায় সংবাদ সম্মেলন করেন দেশের শীর্ষ ক্রিকেটাররা। সংবাদ সম্মেলনে কথা বলেন সাকিব-তামিমরা।


এরপর আজ বুধবার বিসিবিকে দেওয়া চিঠিতে ক্রিকেটাররা ১৩ দফা দাবি জানিয়েছেন। আগের ১১ দফায় কিছুটা পরিবর্তন এনে আরো দুটি দাবি যোগ করেছেন তারা।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com