শিরোনাম
পাকিস্তানের নতুন অধিনায়ক বাবর-আজহার
প্রকাশ : ১৮ অক্টোবর ২০১৯, ১৬:১৬
পাকিস্তানের নতুন অধিনায়ক বাবর-আজহার
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

পাকিস্তানের টেস্ট ও টি-টোয়েন্টির অধিনায়কত্ব হারিয়েছেন সরফরাজ আহমেদ। শুক্রবার (১৮ অক্টোবর) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে পাক ক্রিকেট বোর্ড (পিসিবি)।


আগামী নভেম্বর-ডিসেম্বরে অস্ট্রেলিয়া সফর করবে পাকিস্তান। সেখানে ৩ ম্যাচ টি-টোয়েন্টি এবং ২ ম্যাচ টেস্ট সিরিজ খেলবে তারা। অজিদের বিপক্ষে ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটে টি-টোয়েন্টিতে নেতৃত্ব দেবেন বাবর আজম। আর টেস্ট সিরিজে অধিনায়কত্ব করবেন আজহার।


নেতৃত্ব পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করে বাবর বলেন, টি-টোয়েন্টিতে এক নম্বর দল পাকিস্তান। বিশ্বের নাম্বার ওয়ান দলের অধিনায়ক হতে পারাটা দারুণ ব্যাপার। আমি সেই চ্যালেঞ্জ নিতে প্রস্তুত। সামনে আরও শিখতে চাই। আমি আনন্দিত যে, আমার সামর্থের ওপর বিশ্বাস রেখেছে পিসিবি।


আজহার বলেন, পাকিস্তান জাতীয় দলকে নেতৃত্ব দিতে পারার মতো সম্মানের বিষয় আর নেই। আমি দারুণ রোমাঞ্চিত ও উত্তেজিত। আমার ওপর আস্থা রাখার জন্য বোর্ডকে ধন্যবাদ। সবার সমর্থনে সামনে এগিয়ে যেতে চাই। ক্রিকেটবিশ্বে দলকে ভালো অবস্থানে রাখাই আমার মুখ্য উদ্দেশ্য।


বিশ্ব টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে এক নম্বর ব্যাটসম্যান বাবর। অতীতে নেতৃত্ব দেয়ার অভিজ্ঞতাও রয়েছে তার। ঘরের মাঠে সদ্য সমাপ্ত শ্রীলংকার বিপক্ষে ৩ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে সহঅধিনায়কের ভূমিকা পালন করেন তিনি।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com