আর্জেন্টিনার দুরন্ত প্রত্যাবর্তন
প্রকাশ : ১০ অক্টোবর ২০১৯, ০৯:১০
আর্জেন্টিনার দুরন্ত প্রত্যাবর্তন
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

জার্মানির ডর্টমুন্ডে প্রীতি ম্যাচ। এ ম্যাচ অনেকটাই ফ্যাকাসে। লিওনেল মেসি খেলছেন না। জার্মানি ফিফা আন্তর্জাতিক প্রীতি ম্যাচে আর্জেন্টিনার মতই তরুণ দলকে মাঠে নামিয়েছে। গোলরক্ষক হিসেবে নয়্যার নন; টের স্টেগান এসেছেন। যিনি ক্লাব পর্যায়ে বার্সেলোনার চীনের প্রাচীর। প্রীতি ম্যাচে জোয়াকিম লোর জার্মানি ২২ মিনিটেই ২টি গোল আদায় করে নেয়। প্রথামার্ধ শেষে ২-০ গোলে এগিয়ে ছিল জার্মানি। গ্যানাবরি ও হ্যাবার্টজ গোল করেছেন। আর্জেন্টিনা অল্প সুযোগ পেয়েছে। আর্জেন্টিনার ডি পলের একটি শট বারে লেগে ফিরে না আসলে আর্জেন্টিনার অ্যাকাউন্টে একটি গোল থাকত (প্রথমার্ধে)। পরের অর্ধে অবশ্য আর্জেন্টিনা ঘুরে দাঁড়ায়। ২টি গোল শোধ করেছে তারা। ম্যাচ ২-২ গোলে ড্র হয়েছে।


ম্যাচে ১৫ মিনিটে গোল করেন ক্লাবের হয়ে বায়ার্ন মিউনিখে খেলা সার্জি গ্যানাবরি। যিনি সম্প্রতি চ্যাম্পিয়নস লিগের একটি ম্যাচে একাই ৪ গোল করেছিলেন। ২২ মিনিটে কাই হ্যাবার্টজ ব্যবধান দ্বিগুণ করেন। এ গোলে পাস দেন গ্যানাবরি। আর্জেন্টিনার রক্ষণকে জমাট মনে হয়নি। জার্মানি বেশ জমাট আক্রমণ করেছে। প্রথমার্ধ শেষে ২-০ গোলে জার্মানি এগিয়ে ছিল।


পরের অর্ধে দারুণ ছন্দে ফেরে আর্জেন্টিনা। ৬৬ মিনিটে লুকাস গোল করেন। এরপর আর্জেন্টিনাকে সমতায় ফেরান ওকাস্পোস। ৮৫ মিনিটে সমতাসূচক গোলটি আসে। জার্মানি আর গোলে সফল হয়নি। ম্যাচ ড্রয়ে শেষ হয়।


বুধবার (৯ অক্টোবর) বাংলাদেশ সময় রাত ১২টা ৪৫ মিনিটে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে জার্মানির মুখোমুখি হয়েছে আর্জেন্টিনা। জার্মানির অন্যতম সেরা ক্লাব বরুশিয়া ডর্টমুন্ডের মাঠ সিগনাল ইদুলা পার্কে এ ম্যাচটি অনুষ্ঠিত হয়।


বিবার্তা/এরশাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com