শিরোনাম
চট্টগ্রাম থেকে ঢাকায় বাংলাদেশ দল
প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৪২
চট্টগ্রাম থেকে ঢাকায় বাংলাদেশ দল
স্পোর্টস প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

শিরোপা নির্ধারণী ম্যাচটি খেলতে ফের ঢাকায় পৌঁছেছে বাংলাদেশ ও আফগানিস্তান। রবিবার (২২ সেপ্টেম্বর) বেলা পৌনে ১২টার দিকে ঢাকায় নিজেদের টিম হোটেলে পৌঁছে বাংলাদেশ।


ত্রিদেশীয় সিরিজ শুরু হয় ঢাকায়ই। ডাবল রাউন্ড রবিন লিগ সিস্টেমে হওয়া টুর্নামেন্টের প্রথম তিন ম্যাচ হয় মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।


লিগের বাকি তিন ম্যাচ খেলতে ঢাকা ছেড়ে চট্টগ্রামে উড়াল দিয়েছিল অংশগ্রহণকারী তিন দলই। টুর্নামেন্টের চট্টগ্রাম পর্বও শেষ হয় শনিবার রাতে। এখন বাকি শুধু ফাইনাল ম্যাচ।


আগামী মঙ্গলবার মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ফাইনাল ম্যাচ খেলবে বাংলাদেশ ও আফগানিস্তান। বরাবরের মতোই সন্ধ্যা সাড়ে ৬টায় শুরু হবে ম্যাচটি।


উল্লেখ্য, টুর্নামেন্টের চট্টগ্রাম পর্ব পুরোপুরি বিপরীত কেটেছে বাংলাদেশ ও আফগানিস্তানের। ঢাকায় দুই ম্যাচ জিতে চট্টগ্রাম যান আফগানরা। সেখানে হেরেছে দুই ম্যাচেই। প্রথমে জিম্বাবুয়ের কাছে ৭ উইকেটে এবং শনিবার বাংলাদেশের বিপক্ষে ৪ উইকেটে হেরেছে রশিদ খানের দল।


বাংলাদেশ দল ঢাকা পর্বে খেলা দুই ম্যাচের মধ্যে জেতে একটিতে। তবে চট্টগ্রাম গিয়ে জিম্বাবুয়ের বিপক্ষে ৩৯ রানের সহজ জয়ের পর শনিবার আফগানিস্তানকে হারিয়েছে ৪ উইকেটের বড় ব্যবধানে।


বিবার্তা/রবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com