শিরোনাম
অনলাইনে বিশ্বের সবচেয়ে বড় সেল ডে ইলেভেন ইলেভেন
প্রকাশ : ২৬ অক্টোবর ২০১৮, ১৫:২৪
অনলাইনে বিশ্বের সবচেয়ে বড় সেল ডে ইলেভেন ইলেভেন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দারাজের প্যারেন্ট কোম্পানি গ্রাহক সেবাদানে প্রতিশ্রুতিবদ্ধ, আলীবাবা গ্রুপ সর্বপ্রথম ২০০৯ সালে শুরু করেছিল বিশ্বের সবচেয়ে বড় বিক্রয় ইভেন্ট ইলেভেন ইলেভেন (১১.১১)।


১০ বছর ধরে চলা বিশ্বব্যাপী বহুল প্রতীক্ষিত এই ১১.১১ ক্যাম্পেইন বাংলাদেশে অনুষ্ঠিত হতে যাচ্ছে ১১ নভেম্বর।


ব্ল্যাক ফ্রাইডে বা ফাটাফাটি ফ্রাইডের তুলনায় প্রায় আড়াই গুণ বড় এই এক দিনের বিক্রয় ইভেন্টে পণ্য বিক্রয় সংখ্যা হতে যাচ্ছে অভুতপূর্ব। ১১.১১ সিঙ্গেল ডে ক্যাম্পেইনে ক্রেতাদের আমন্ত্রণ করার জন্য প্রস্তুত দারাজ। আর এবার এমন কিছু চমক থাকছে যা বাংলাদেশের ই-কমার্স ইন্ডাস্ট্রি আগে কখনও দেখেনি।


প্রতিষ্ঠানটি জানিয়েছে, ১১.১১ শুরু থেকেই বিগত ১০ বছরে ক্রমেই শক্তিশালী হয়েছে এবং যেখানেই পৌঁছেছে এটি, সেখানেই অনলাইন শপিং এবং মোবাইল-প্রযুক্তির এক বৈপ্লবিক পরিবর্তন ঘটিয়েছে। ১১.১১ কেবলই একটা সেল ডে নয়, বরং এটা এমন একটি অভিজ্ঞতা যা অনলাইন এবং অফলাইন শপিং এর মধ্যে পার্থক্য বোঝাবে নিশ্চিতভাবেই।


অ্যালগরিদম-সহায়তায়, কৃত্রিম বুদ্ধিমত্তা দিয়ে চালিত নতুন দারাজের নতুন অ্যাপ্লিকেশনটি এখন সম্পূর্ণরূপে অপ্টিমাইজ করা হয়েছে, যার মাধ্যমে গ্রাহকরা এই মেগা সেল ইভেন্টে সাড়ে ৩ লাখেরও বেশি পণ্য থেকে পছন্দের পণ্য নির্বাচন করে একেবারে নিজের মনের মত করে কেনাকাটার অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন।


সবচেয়ে দরকারি ও পছন্দের পণ্য হাতের নাগালে পেতে দারাজ অ্যাপে একটি উইশলিস্ট বানিয়ে ফেলতে হবে ক্রেতাদের। আর ১১ নভেম্বরের আকর্ষণীয় ডিলগুলোর জন্য অপেক্ষা করতে হবে।


সবচেয়ে বড় ইভেন্ট হিসেবে কিছু বড় চমক থাকছে দারাজের এক দিনের এই ইভেন্টে। অনলাইনে ক্রেতাদের জন্য একটি পরিপূর্ণ শপিং অভিজ্ঞতা নিয়ে হাজির হতে যাচ্ছে দারাজ বাংলাদেশ।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com