ঘরে বসেই অনলাইনে মিলছে ঈদের অগ্রিম টিকিট
প্রকাশ : ০৬ আগস্ট ২০১৮, ১৯:১২
ঘরে বসেই অনলাইনে মিলছে   ঈদের অগ্রিম টিকিট
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঈদুল আজহা উপলক্ষে অনলাইন টিকিটের বৃহত্তম ভাণ্ডার নিয়ে হাজির হয়েছে দেশের অন্যতম অনলাইন টিকেটিং প্লাটফর্ম বিডিটিকেটস ডটকম।


সোমবার থেকে অনলাইনে ঈদের অগ্রিম টিকেট কেনা যাচ্ছে বলে জানিয়েছে প্লাটফর্মটি।


ঈদ উপলক্ষে যারা বিভিন্ন স্থানে ভ্রমণ করবেন টিকেট কাটার জন্য তাদের আর এখন বাস বা লঞ্চ স্টেশনে লম্বা লাইনে দাঁড়ানোর দরকার নেই। বিডিটেকটস ডটকম থেকে ঘরে বসে সহজেই তাদের কাঙ্ক্ষিত টিকিটটি কাটতে পারবেন।


বিডিটিকিটস থেকে যাত্রীরা ফিরতি টিকিটও কাটতে এবং ডেবিট/ক্রেডিট কার্ড বা মোবাইল ওয়ালেটের মাধ্যমে যেমন বিকাশ, রকেট ইত্যাদির মাধ্যমে টিকেটের মূল্য পরিশোধ করার সুযোগ পাবেন।


গ্রাহকরা ১৬৪৬০ নম্বরে ডায়াল করে সরাসরি বিডিটিকেটস ডটকম’র কন্টাক্ট সেন্টারেও তার কাঙ্ক্ষিত টিকিটের জন্য অনুরোধ করতে পারবেন। এরপর কল সেন্টার এজেন্ট সংশ্লিষ্ট যাত্রীর টিকিট কাটার ব্যবস্থা করবেন।


গত ঈদুল ফিতরে ২৫ হাজারের বেশি মানুষ বিডিটিকেটস ডটকম থেকে টিকিট কিনেছেন। ওই সাফল্যের পরিপ্রেক্ষিতে ঈদুল আজহা উপলক্ষ্যে অনলাইন টিকিটের বৃহত্তম ভাণ্ডার নিয়ে হাজির হয়েছে বিডিটিকিটস।


দেশের সব প্রান্তের যাত্রীরা যাতে বিডিটিকিটস ডটকম থেকে টিকিট কাটার সুযোগ পায় সেজন্য সাম্প্রতিক বছরগুলোতে ৬০টি জেলার ৪৫২টি রুটের ৪৫টি বাস সেবায় উন্নীত হয়েছে বিডিটিকিটস ডটকম’র সেবা। প্লাটফর্মটি থেকে দৈনিক ৭৮ হাজার ৭৩৭টি টিকিট পাওয়া যায়।


২০১৫ সালের ১৫ জুন শুধু বাস টিকিট দিয়ে বিডিটিকিটস ডটকম’র যাত্রা শুরু। এরপর গত তিন বছরে গ্রাহকদের জন্য লঞ্চ/ওয়াটার ফেরি, সিনেমা ও বিভিন্ন অনুষ্ঠানের টিকেট দিয়ে সেবাটি সম্প্রসারণ করেছে প্লাটফর্মটি।



বিবার্তা/উজ্জ্বল/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com