মেলায় টেকনো মোবাইলের সাথে থাকছে আকর্ষণীয় উপহার
প্রকাশ : ১১ জুলাই ২০১৮, ১৭:৪৫
মেলায় টেকনো মোবাইলের সাথে থাকছে আকর্ষণীয় উপহার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বৃহস্পতিবার থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) অনুষ্ঠেয় তিনদিনের স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে অংশগ্রহণ করছে টেকনো মোবাইল। এবারও মেলায় প্লাটিনাম স্পন্সর হিসেবে রয়েছে প্রতিষ্ঠানটি।


স্মার্টফোন ও ট্যাব এক্সপো থেকে স্মার্টফোন কিনলেই নিশ্চিত ক্যাশব্যাক দিবে টেকনো মোবাইল।


মেলার আয়োজন সম্পর্কে বিস্তারিত জানাতে মঙ্গলবার রাজধানীর সোনারগাঁও হোটেলে সংবাদ সম্মেলন করে আয়োজক প্রতিষ্ঠান এক্সপো মেকার। তিন দিনব্যপী এই এক্সপো আগামী ১২ জুলাই থেকে ১৪ জুলাই পর্যন্ত বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হবে।


সংবাদ সম্মেলনে প্রতিষ্ঠানটির হেড অব মার্কেটিং মো.আসাদুজ্জামান বলেন, এবারের মেলায় টেকনো মোবাইল স্মার্টফোন ক্রেতা, গ্রাহকদের জন্য প্রতিটি স্মার্টফোনের সাথে আকর্ষণীয় উপহার ছাড়াও নিশ্চিত ক্যাশব্যাক অফার নিয়ে থাকবে। এছাড়াও, টেকনো প্যাভিলিয়ন ভিজিট করলেই থাকছে উপহার জিতে নেয়ার সুযোগ।


গ্রাহক চাহিদার প্রতি লক্ষ্য রেখে, টেকনো মোবাইল এবারের মেলায় ভিন্ন ভিন্ন মডেলের ৬টি স্মার্টফোন ডিসপ্লে করবে। মেলায় নতুন কোন স্মার্টফোন এর উন্মোচন হচ্ছে কি না, এ বিষয়টি মেলা চলাকালীন দর্শনার্থী, গ্রাহকদের জন্য চমক হিসেবে থাকবে বলে জানান তিনি।



স্মার্টফোনের ক্যামেরা ফিচারে বিশেষ গুরুত্ব দিয়ে থাকে টেকনো মোবাইল এবং সর্বস্তরের ক্রেতা সাধারনের পাশাপাশি তরুণ প্রজন্মের জন্য মোবাইল ফটোগ্রাফি’তে ভিন্নমাত্রা’র অভিজ্ঞতা দিতে সক্ষম।



দারুণ সব অফার এবং আকর্ষণীয় ফিচারের টেকনো মোবাইলের ব্যবহার অভিজ্ঞতা নিতে আসতে হবে স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে টেকনো প্যাভিলিয়ন এ।


বিবার্তা/উজ্জ্বল/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com