শিরোনাম
আইলাইফ ল্যাপটপ কিনলেই ৪টি উপহার
প্রকাশ : ০৫ জুলাই ২০১৮, ১৮:০০
আইলাইফ ল্যাপটপ কিনলেই ৪টি উপহার
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

দেশের প্রযুক্তি পণ্যের বাজারে সবচেয়ে সাশ্রয়ী ল্যাপটপ ব্র্যান্ড আইলাইফের জেড এয়ার এইচ ল্যাপটপটির সাথে বিক্রেতা প্রতিষ্ঠান স্টারটেক দিচ্ছে আকর্ষণীয় উপহার।


ল্যাপটপটির সঙ্গে ১৬ জিবি পেনড্রাইভ, ওয়্যারলেস মাউস, ব্যাগ এবং টি-শার্ট উপহার দেবে প্রতিষ্ঠানটি। অফারটি চলবে ৬ জুলাই থেকে ৩১ জুলাই স্টারটেকের আইডিবি ভবন, মাল্টিপ্লান, চট্টগ্রাম ও রংপুর শাখায়।


আইলাইফের জেড এয়ার এইচ ল্যাপটপের দাম সাশ্রয়ী হবার কারণে ইতোমধ্যে খুবই জনপ্রিয় হয়ে উঠেছে। মূলত এই ল্যাপটপটি বেশ হালকা ও পাতলা গড়নের তাই খুব সহজে বহনযোগ্য।


ল্যাপটপে রয়েছে দ্রুত গতি সম্পন্ন ইনটেল প্রসেসর, ৩২ জিবি ইএমএমসি মেমরি যা বড় প্রোগ্রাম চালু করতে সাহায্য করবে। ২ জিবি ডিডিআর থ্রি বিশিষ্ট ল্যাপটপটিতে রয়েছে ৫০০ জিবি হার্ডডিস্ক।


১৪ দশমিক ১ ইঞ্চি ডিসপ্লের ল্যাপটপটিতে উইন্ডোজ ১০ জেনুইন অপারেটিং সিস্টেম থাকায় চলার পথে অফিসের গুরুত্তপূর্ণ ই-মেইল চেকিং, ইন্টারনেট ব্রাউজিং, এইচ ডি মুভি দেখাসহ অন্যান্য কাজ করা যাবে, যা আপনার প্রতিদিনের কাজকে আরও সহজ ও আনন্দদায়ক করে তুলবে। এমএস ওয়ার্ড, এক্সেল, পাওয়ারপয়েন্ট প্রেজেন্টেশনের জন্য এটা অসাধারণ।


ল্যাপটপটিতে রয়েছে ওয়াই ফাই কানেকটিবিটি, ১ টি ইউএসবি পোর্ট টু, মাইক্রো এইচডিএমআই ও এসডি কার্ড পোর্ট।


সরাসরি দুবাই থেকে আমদানি করা আমেরিকার ব্র্যান্ড আই লাইফের এই ল্যাপটপটি মাত্র ১.৫৩ কেজি ওজন, রয়েছে ১০ হাজার মিলি অ্যাম্পিয়ার লিথিয়াম ব্যাটারি যা প্রায় ৭-৮ ঘণ্টা ব্যাকআপ দেবার ক্ষমতা রাখে।


শিক্ষার্থী এবং অফিসের হালকা,মাজারি ধরণের কাজের জন্য ল্যাপটপটি ইতিমধ্যে ব্যাপকভাবে পরিচিতি পেয়েছে। এ ছাড়া ও ল্যাপটপটি লেখাপড়ার অনন্য সহায়ক হিসাবে ব্যাবহার করা যাবে। এক বছরের বিক্রয়োত্তর সেবাসহ এর দাম মাত্র ১৯ হাজার ৮৯৯ টাকা।



নির্ধারিত বাংকের ক্রেডিট কার্ড দিয়ে মাসিক মাত্র ৩,৩১৭ টাকায় ৬ মাসের কিস্তিতে পাওয়া যাবে জেড এয়ার এইচ ল্যাপটপ। ক্যাশ ও ডেবিট কার্ড দিয়ে সম্পূর্ণ টাকা পরিশোধ করেও কেনা যাবে।


বিস্তারিত জানতে কল করা যাবে: 09614222333 ও 01847052074 এই নম্বরে। অনলাইনে অর্ডার করার জন্য ভিজিট করুন https://www.startech.com.bd/i-life-zedair-h এই ঠিকানায়।



বিবার্তা/উজ্জ্বল/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com